শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে শতভাগ লকডাউন বাস্তবায়নে তৎপর প্রশাসন

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ২০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

ফরিদগঞ্জে সরকারের ঘোষিত শতভাগ লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন উপজেলা প্রশাসন থানা পুলিশ।

বুধবার (১৪ এপ্রিল) সকাল থেকে বিকেল পযর্ন্ত উপজেলার প্রধান প্রধান সড়ক ও বাজারে গিয়ে অযথা ঘুরাঘুরি না করে মানুষকে ঘরে থাকার জন্য নির্দেশ করেন উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি ও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন।

করোনা ভাইরাসের ২য় ঢেউ প্রকোপ আকার ধারন করায় সরকারের ঘোষিত সাত দিনের কোঠার ভাবে লকডাউন গ্রহন করায় তার বাস্তবায়ন জন্য উপজেলা প্রশাসন ও থানা পুলিশ কঠোর তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি বলেন, দেশে করোনার প্রভাব দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে তাই আপনারা ঘর থেকে বের না হয়ে নিরাপদ স্থানে থাকুন। কেউ প্রয়োজন ছাড়া রাস্তায় কিংবা বাজারে আসবেন না।

অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, সারা দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দিন দিন বেড়ে ১চলছেই, তাই অপ্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না। দোকান পাট নিদিষ্ট সময়ের পর খোলা রাখা যাবে না। নিজে সচেতন থাকুন নিজের পরিবারকে নিরাপদ রাখুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ