শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

হাইমচরে লকডাউন বাস্তবায়নে তৎপর প্রশাসন

মো: মহসিন মিয়া, হাইমচর (চাঁদপুর) / ১৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

করোনা ভাইরাসের ২য় ঢেউ প্রকোট আকার ধারন করায় সরকারের ঘোষিত ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল কোঠার ভাবে প্রদক্ষেপন গ্রহন করায় তার বাস্তবায়ন জন্য হাইমচর উপজেলা প্রশাসন ও হাইমচর থানা পুলিশ কঠোর তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

বুধবার (১৪ এপ্রিল) হাইমচর উপজেলার আলগী বাজারসহ বিভিন্ন স্পটে গিয়ে রাস্তায় অযথা ঘুরাঘুরি না করে মানুষকে ঘরে থাকার জন্য নির্দেশ করেন।

উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী বলেন, দেশে করোনার প্রভাব দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে তাই আপনারা ঘর থেকে বের না হয়ে নিরাপদ স্থানে থাকুন। কেউ প্রয়োজন ছাড়া রাস্তায় কিংবা বাজারে আসবেন না।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা বলেন, সারা দেশে করোনার প্রাদুভাব দিন দিন বেড়ে চলছে। মাস্ক ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। দোকান পাট নিদিষ্ট সময়ের পর খোলা রাখা যাবে না। নিজে সচেতন থাকুন নিজের পরিবার কে নিরাপদ রাখার চেষ্ট করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ