শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

মতলবে জেলেদের মাঝে সেলাই মেশিন বিতরণ

ইকবাল হোসেন, মতলব (দ:), চাঁদপুর / ১৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১১ এপ্রিল, ২০২১

মতলবে জাটকা সংরক্ষণ সপ্তাহ এর সম্পাদিত নিবন্ধিত ও প্রশিক্ষণপ্রাপ্ত জেলেদের উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১১ এপ্রিল) বিকালে সিনিয়র উপজেলা মৎস্য অফিসের উদ্যেগে উপজেলা পরিষদ মিলনায়তনে সেলাই মেশিন (উপকরণ) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই সাধারণ মানুষ সুখে শান্তিতে বসবাস করছে।দেশের এ মহা বিপর্যয়ের সময়ও অসহায় মানুষদের মাঝে হাহাকার নেই। সাধারণ মানুষ যেন কর্ম করে জীবিকা নির্বাহ করতে পারে সেজন্য সবধরনের সুযোগ সুবিধা দিচ্ছে সরকার। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

তিনি আরো বলেন, করোনাকালীন সময়ে সবাই সামাজিক দুরুত্ব বজায় রেখে সরকারের দেয়া বিধিনিষেধ গুলো মেনে চলবেন। এতে আপনি ও আপনার পরিবার পরিজন সুস্থ্য থাকবে।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, মতলব পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আনিছুর রহমান আনু,মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা প্রমুখ। পরে প্রশিক্ষণ প্রাপ্ত ও নিবন্ধিত জেলেদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ