শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

ফরিদগঞ্জ পূর্বাশা ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ৩৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১০ এপ্রিল, ২০২১

অসহায় ও নিম্ন আয়ের ২১০টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে পূর্বাশা ফাউন্ডেশনের সেচ্ছাসেবীরা ।
“অসহায়দের আশার প্রদীপ” এমন মূলমন্ত্রে নিয়ে গড়ে ওঠা সংগঠনটি বিভিন্ন সময়ে সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর ধারাবাহিকতায় এবারও আসন্ন পবিত্র মাহে-রমজানকে সামনে রেখে ৯ এপ্রিল (শুক্রবার) দিনব্যাপী মানুষের দ্বারে দ্বেরে গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

পূর্বাশা ফাউন্ডেশনের সাংগঠনিক সূত্রে জানা যায়, বরাবরের মতো এবারও ৬নং পশ্চিম গুপ্টি ইউনিয়নের নিম্ন আয়ের মানুষরা যেন রমজান মাসে আর্থিক দৈন্যতার কারনে কষ্টে দিন কাটাতে না হয়, সে জন্য আমাদের এমন প্রয়াস, করোনা পরিস্থিতির কথা মাথায় এই  মহতী  উদ্যাগের জন্য নেত্বত দেন, সভাপতি খোরশেদ আলম অপু ও সহ-সভাপতি সবুজ আহমদ। দুইটি টিম ভাগ হয়ে ইফতার সামগ্রীগুলা বিতরণ করা হয়।

ইফতার সামগ্রীর মধ্য ছিল- ছনা, মুড়ি, খেজুর, তৈল, পেয়াজ, আলু ও সাবান। এ সময় স্বছাসেবী হিসেবে শ্রম দেন যুগ্ম সাধারণ সম্পাদক কাউছার, জাহিদুর ইসলাম হিমু। সহ-সাংগঠনিক সম্পাদক মো, নাজমুল পাটওয়ারি  অনিক, কর্মসূচি বিষয়ক সম্পাদক শেখ ফরিদ, শিক্ষা বিষয়ক সম্পাদক রায়হান হোসাইন, দপ্তর সম্পাদক জয়, নির্বাহী সদস্য ফারভেজ, নির্বাহী সদস্য প্রিয়াংকা।

সদস্যদর মধ্য উপস্তিত ছিলেন মাহি, ছামিন, তামিম, ফয়সাল, তানভীর, সাকিব, রেশমা, আখি, ইসমাইল ও সরভ। করনায়  জনসমাগম না ঘটিয়ে সুরক্ষা নিশ্চিকরনে আমরা একটি তালিকা করে, সে তালিকা অনুযায়ী আমরা ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছি। এবারের ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমে যারা পরামর্শ ও আর্থিক সহযোগিতা করেছেন তাদের প্রতি রইলো বিশেষ কৃতজ্ঞতা। এমন ভাবে সকলের সহযোগিতা ও ভালোবাসা নিয়ে আমরা পূর্বাশা পরিবার এগিয়ে যেতে চাই৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ