শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী থেকে অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল উদ্ধার

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ৩৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

ফরিদগঞ্জের  ডাকাতিয়া নদী থেকে বস্তাবন্দি অবস্থায় অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল উদ্ধার করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার (৮ই এপ্রিল ) সন্ধ্যায় ফরিদগন্জ পৌর এলাকার ডাকাতিয়া নদীর উপর ফরিদগঞ্জ সেতুর পাশে উদ্ধারের এই ঘটনা ঘটে।

জানা যায়, ফরিদগঞ্জে ডাকাতিয়া নদীর উপরে ফরিদগঞ্জ সেতু সংলগ্ন নদীতে স্থানীয় এক কিশোর মাছ ধরতে এসে বিকালে অজ্ঞাত কঙ্কালটির মাথার খুলি দেখতে পায়। পরে সে স্থানীয়দের জানালে তারা থানা পুলিশকে সংবাদ দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত মাথার খুলিসহ নদীতে তল্লাশী চালিয়ে বস্তাবন্দি অবস্থায় কঙ্কালটি উদ্ধার করে। এসময় নদীতে ভাসমান অবস্থায় ভ্যানিটি ব্যাগ পাওয়া যায়। যদিও তাতে কোন কিছুই ছিল না। কঙ্কালের মাথার খুলিতে চুলের অস্তিত্ব থাকায় ধারনা করা হচ্ছে কঙ্কালটি কোন নারীর। কঙ্কালটি দেখার জন্য বিভিন্ন জায়গা থেকে সাধারন জনগন ছুটে আসে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো: বাহার মিয়া জানান, সংবাদ পেয়ে বৃহষ্পতিবার সন্ধ্যায় ফরিদগঞ্জ সেতুর নিকট থেকে গলিত তথা প্রায় কঙ্কালে পরিনত লাশটি উদ্ধার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ