শিরোনাম
জাতীয় ঈদগাহে প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় ক্যানসার আক্রান্তের পর প্রথমবার জনসম্মুখে ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে : কাদের পদ্মা সেতুতে ৫ কোটি টাকা টোল আদায় সবুজ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর ঈদের দিন কেমন থাকবে আবহাওয়া আরাফার দিনের বিশেষ মর্যাদা ও আমল ২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

মতলবে প্রেমিকের সাথে পালিয়ে এসে, লাশ হয়ে বাড়ি ফিরলো

সুমন আহম্মেদ, মতলব উত্তর (চাঁদপুর) / ২৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে নারায়ণগঞ্জের চিটাগাং রোডে।

পরিবারের অভিযোগ-স্থানীয় দুই যুবক ওই ছাত্রীকে ফুঁসলিয়ে নারায়ণগঞ্জ নিয়ে ধর্ষণের পর হত্যা করেছে।

উল্লেখ্য, ১ এপ্রিল রোজ বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে। মৃত ছাত্রী মতলব উত্তর থানাধীন জোরখালী গ্রামের বাসীন্দা।

মৃত ছাত্রীর স্বজনরা জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে প্রাইভেট পড়ার জন্য বাসা থেকে বের হলে একই গ্রামের রিয়াসাদ ও শহীদুল্লাহ নামের দুই যুবক ফুসলিয়ে তাকে নারায়ণগঞ্জে নিয়ে আসে। দুপুরে রিয়াসাদ ছাত্রীর ভাইকে কল করে জানায়, ওই ছাত্রী তার সঙ্গে আছে এবং দুপুরে একসঙ্গে খাবার খেয়েছে।

বিকেলের দিকে বাসায় কল করে ‘ওই ছাত্রী অচেতন অবস্থায় রাজধানীর চিটাগাং রোড বটতলা এলাকায় পড়ে আছে’ বলে পরিবারকে জানানো হয়। পরে ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত সোয়া ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বজনরা আরও জানান, রিয়াসাদ নামের ওই যুবকের সঙ্গে তার সম্পর্ক ছিল বলে তারা শুনেছেন। তবে পরিবারের দাবি রিয়াসাদ ও শহীদুল্লাহ মিলে সুকৌশলে ওই ছাত্রীকে মতলব থেকে নারায়ণগঞ্জ এনে ধর্ষণ করে হত্যা করেছে। এ ঘটনায় তারা আইনি ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান।

এদিকে, ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া বলেন, ধর্ষণের শিকার হয়ে এক ছাত্রীর মৃত্যু হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে । ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। বিষয়টি সংশ্লিষ্ট এলাকার থানা পুলিশকে জানানো হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ