বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

মতলব উত্তরে পুলিশের মাস্ক পরিধান উদ্বুদ্ধকরণ কর্মসূচি উদ্বোধন

সুমন আহম্মেদ, মতলব উত্তর (চাঁদপুর) / ২৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১

চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশের উদ্যোগে ‘মাস্ক পরার অভ্যাস, করোনামুক্ত বাংলাদেশ’ এই স্লোগানে মাস্ক বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

রোববার সকালে উপজেলার নতুন বাজারে প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচি উদ্বোধন করেন ওসি মুহাম্মদ শাহজাহান কামাল। এসময় জনগণকে মাস্ক পরার ব্যাপারে উদ্বুদ্ধ করা হয়।

সংক্ষিপ্ত আলোচনায় আরো বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী। উপস্থিত ছিলেন, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, এসআই ইব্রাহিম, নতুন বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ও ফরাজিকান্দি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাবেক সাধারণ সম্পাদক ফখরুল সরকার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সবুজ, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহজালাল, ছাত্রলীগ নেতা ছোটন প্রমুখ। এসময় থানা পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, সারাদেশে করোনা ভাইরাসের পাদুর্ভাব বেড়েছে। স্বাস্থ্যবিধি না মানার কারণে অনেকেই করোনায় আক্রান্ত হচ্ছেন। তাই সবাইকে মাস্ক পরতে হবে। এবং মাস্ক পরার অভ্যাস করতে হবে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে তিনি বলেন, জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে ও মাস্ক পরায় উদ্বুদ্ধ করতে মতলব উত্তর থানা পুলিশ সর্বদা মাঠে থাকবে। সরকারি নির্দেশনা অনুযায়ী কাজ করে জনগণকে করোনা মহামারী থেকে বাঁচাতে হবে। তাই পুলিশের পাশাপাশি যারা সচেতন মানুষ আছেন সকলেই করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করবেন।

ওসি বলেন, সরকারের পাশপাশি বাংলাদেশ পুলিশ করোনা যুদ্ধে কাজ করে যাচ্ছে। সারাদেশে পুলিশের মহাপরিদর্শক মহোদয় আজ কর্মসূচি চালু করেছেন। আমরাও চাঁদপুর জেলা পুলিশ সুপারের নির্দেশে কর্মসূচি শুরু করেছি। উপজেলার বিভিন্ন জনসমাগম স্থান ও বাজারগুলোতে প্রতিদিন কর্মসূচি পালন করা হবে। তিনি সকলের কাজে সহযোগীতা চান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ