শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

চাঁদপুরে এক কোটি টাকা ব্যয়ে ‘বঙ্গবন্ধু গেট’ উদ্বোধন

বিশেষ প্রতিনিধি / ২৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৭ মার্চ, ২০২১

বঙ্গবন্ধুর জম্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চাঁদপুর জেলা পরিষদ প্রায় এককোটি টাকা ব্যয়ে চাঁদপুর- কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে চাঁদপুরের প্রবেশদ্বারে নির্মিত ‘‘বঙ্গবন্ধু গেট’’ উদ্বোধন করেছে।

বুধবার (১৭ মার্চ) দুপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্থাবক অর্পন করে গেইটের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটওয়ারী ।

এসময় আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেন, জাতির পিতাকে নিয়ে অনেক স্বপ্নই রয়েছে। আর এই গেইটটি হচ্ছে তারই বহি:প্রকাশ। আমরা হয়তো থাকবো না।কিন্তু এই গেইটি যাতে আমাদের মাধ্যমে জাতির পিতাকে মনে করিয়ে দেয়। সে চেষ্টাই করছি। তবে এর পাশে একটি বঙ্গবন্ধু লাইব্রেরি করার পরিকল্পনা রয়েছে। সেই সাথে জেলা প্রশাসন যদি আমাদের একটু খাস জমি দেয়। তাহলে আমরা বীর মুক্তিযোদ্ধাদের মৃত্যুর পর দাফনের জন্য একটি কবরস্থান তৈরি করতে চাই।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান। তিনি বলেন, বঙ্গবন্ধুর গেট নির্মাণ জেলা পরিষদের চমৎকার একটি উদ্যোগ। এতে বঙ্গবন্ধুর প্রতি গভীর ভালোবাসার বহিপ্রকাশ পেয়েছে। আর এটির পাশে বঙ্গবন্ধুর লাইব্রেরী করার যেই পরিকল্পনা। চাইলে সেখানেও জেলা প্রশাসনের সহযোগিতা নিতে পারবেন।


অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার কাজী মোঃ আব্দুর রহিম, জেলা আওয়ামীলীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, যুদ্ধকালীন বি এল এফ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ হানিফ পাটওয়ারী।


জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এবং জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেলের সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন, এন এস আই চাঁদপুরের উপ-পরিচালক শাহ আরমান আহমেদ, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক রহিম বাদশা।


এসময় আরও উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলম, জেলা আনসার কমান্ড্যান্ট মোঃ ইব্রাহীম খলিল, মতলব উত্তর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান মঞ্জুরুল আলম, জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি মোঃ আলী জিন্নাহ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া, কোষাধক্ষ্য আহসান হাবীব অরুন, জেলা পরিষদের প্যাণেল চেয়ারম্যান জসীম উদ্দিন প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ