শিরোনাম
স্বতন্ত্র প্রার্থী ইস্যুতে প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত ১৭ ডিসেম্বরের পর: নাছিম বাংলাদেশের অর্থনীতিতে বস্ত্রখাতের অবদান অপরিসীম: প্রধানমন্ত্রী শক্তিশালী ভূমিকম্পে আবারও কেঁপে উঠলো ফিলিপিন্স শিক্ষাক্রমে ‘ব্যাঙের লাফ, হাঁসের ডাক’ মিথ্যাচার মাইক্রোসফট ৩৬৫ এক্সটেনশন বন্ধ নভেম্বরে প্রবাসী আয় ১৯৩ কোটি ডলার রেমিট্যান্স ১৮ ডিসেম্বরের আগে নির্বাচনি প্রচারণার সুযোগ নেই: ইসি মোফাজ্জল হোসেন চৌধুরীর ছেলে দীপু আর নেই আবারও মা হলেন শুভশ্রী ভূমিকম্পে কুবির তিন হলে ফাটল বেনাপোল দিয়ে ঢুকলো ৭৪ মেট্রিক টন আলু  প্রধানমন্ত্রীর পক্ষে গোপালগঞ্জ ৩ আসনে মনোনয়নপত্র দাখিল দুবাইয়ে জলবায়ু সম্মেলন কপ-২৮ বৃহস্পতিবার থেকে শুরু গাজীপুরে বাসে আগুন স্বতন্ত্র প্রার্থী হলে সংসদ সদস্য পদ ছাড়তে হবে না : ইসি
মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৯:০৫ পূর্বাহ্ন

ফরিদগঞ্জ পৌরসভার নির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর দায়িত্ব গ্রহণ

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ১৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৪ মার্চ, ২০২১

ফরিদগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আ’লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী রোববার আনুষ্ঠানিক ভাবে বিদায়ী সাবেক মেয়রের কাছ থেকে, দায়িত্ব গ্রহণ করেছেন।

দুপুর ১২ টায় সাবেক মেয়র মাহফুজুল হক, পৌর কার্যালয় পৌরসভার ষ্টাফদের নিয়ে নবাগত মেয়রকে ফুলেল শুভেচ্ছা দিয়ে গ্রহণ করে মেয়রের রুমে পৌরসভার সকল কার্যক্রম ও স্থাবর অস্থাবর সম্পদের হিসেবের একটি ফাইলসহ দায়িত্বভার হস্তান্তর করেন।
পরে, পৌর কার্যালয়ের সামনে এক সূধী সভা অনুষ্ঠিত হয়।

পৌর সচিব খোরশেদ আলমের সভাপত্বিতে এবং পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান ও ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান সোহাগের পরিচালনায়, সভায় এই সময় বক্তব্য রাখেন, নবাগত মেয়র মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান, অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার, বিদায়ী সাবেক মেয়র মাহফুজুল হক, মহিলা আ’লীগ নেত্রী নাজমুর নাহার অনি প্রমূখ। পরে, বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, ফরিদগঞ্জ মজিদীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. মাওলানা মাহবুবুর রহমান।

এই সময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা কমান্ডার সহিদ উল্যা তপদার, থানা অফিসার ইনচার্জ মোঃ সহিদ হোসেন, সেক্টর কমান্ডার্স ফোরামের সেক্রেটারী এম তবিবুল্লাহ, পৌরসভার প্রকৌশলী নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান, হাসান আব্দুল হাই, মাওলানা শরাফাত হোসেন, হারুন অর রশীদ, নির্বাচিত ও বিদায়ী কাউন্সিলরসহ উপজেলা আ’লীগ, পৌর আ’লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, প্রেসক্লাব ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ