শিরোনাম
টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাংকিংয়ে দুই ধাপ এগলো সাকিব সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু ৭ দিনে পদ্মা সেতুতে টোল আদায় ২৫ কোটি টাকা সেন্টমার্টিন দ্বীপ নিয়ে গুজবে বিভ্রান্ত হবেন না: আইএসপিআর নেপালকে হারিয়ে সুপার এইটে টাইগাররা ত্যাগের চেতনায় মানুষের কল্যাণে কাজ করুন: প্রধানমন্ত্রী ঈদের দিন ঢাকাসহ পাঁচ বিভাগে বৃষ্টির আভাস বোট ক্লাবের সভাপতির পদ ছাড়লেন বেনজীর জাতীয় ঈদগাহে প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় ক্যানসার আক্রান্তের পর প্রথমবার জনসম্মুখে ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে : কাদের পদ্মা সেতুতে ৫ কোটি টাকা টোল আদায় সবুজ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর ঈদের দিন কেমন থাকবে আবহাওয়া
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

ঐতিহাসিক মার্চে চাঁদপুর জেলা আওয়ামীলীগ ও জেলা প্রশাসনের কর্মসূচি

এস. কাউসার ,চাঁদপুর / ২৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৬ মার্চ, ২০২১

চাঁদপুরে ঐতিহাসিক ৭,১৭ এবং ২৬ মার্চ মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে জেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

তাদের গৃহীত কর্মসূচির মধ্যে রয়েছে :– জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং সকলের উপস্থিতি জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের করা হবে। মুজিবর্ষের কর্মসূচি উপলক্ষে রয়েছে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপহার দিবে ৩টি পরিবারকে ঘর প্ওরদান করা হবে। সংক্ষিপ্ত পরিসরে আলোচনা সভা জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে সকল কর্মসূচি পালন করা হবে ।

জেলা প্রশাসনের ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপনে কর্মসূচি

১৯৭০ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণের মাধ্যমে স্বাধীনতার ঘোষণা দেন এবং তাঁর আহবানে সাড়া দিয়ে এদেশের জনগণ তাঁরই নেতৃত্বে মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করে। জাতীয় জীবনে দিবসটি একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হয়ে রয়েছে। ঐতিহাসিক ৭ মার্চ দিবস’জাতীয়ভাবে পালনের লক্ষ্যে চাঁদপুর জেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে।

১ মার্চ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ এর সভাপতিত্বে সভায় বেশ কটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় কর্মসূচি বাস্তবায়নে একটি জেলা কমিটি ও তিনটি উপ-কমিটি ও ৯ টি সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে ।

চাঁদপুর বিস্তারিত কর্মসূচির মধ্যে রয়েছে ৭ মার্চ সকাল দশটায় বঙ্গবন্ধুকে নিয়ে ডকুমেন্টারি প্রদর্শনী, জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ৭ মার্চের ভাষণের ওপর আলোচনা ও বিভিন্ন প্রতিযোগিতা। জেলা শিল্পকলায় কবিতা আবৃতি, সাংস্কৃতিক অনুষ্ঠান , নাটক ধানমন্ডী ৩২ ’ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান থাকবে বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ