শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

মুসলমানদের যুদ্ধ হচ্ছে নাস্তিকদের রিরুদ্ধে: আল্লামা জুনাইদ বাবু নগরী

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ২৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদিস আল্লামা জুনাইদ বাবু নগরী বলেছেন- আজ বাংলাদেশসহ সারা দুনিয়েতে যে অশান্তি বিরাজ করছে, তার পিছনে কারা কাজ করছে ,কারা নানা ভাবে মুসলিম জাতিকে বিশ্বব্যাপী উগ্র হিসেবে আখ্যা দিচ্ছে । তারা হচ্ছে নাস্তিকের দল। তাদের কোন ধর্ম নেই। তাদের একমাত্র শত্রু হচ্ছে আল্লাহ, রাসুল ও উম্মতি মোহাম্মদীরা। এই নাস্তিক্যবাদীরা আমাদের দেশসহ সারা বিশ্বে নানা ধর্মের বিশ্বাসীদের মধ্যে নানা ভাবে বিরুধ সৃষ্টি করে আজ ধর্মে ধর্মে যুদ্ধে লাগিয়ে তারা খেলা করছে। তারা বুঝে না নমরুদ ফেরাউনরাও অনেক শক্তিশালী ছিল, কিন্ত আল্লাহপাকের ইশারায় সামন্য মশার কাছে তারা পরাস্থ হয়ে গেছে। তিনি বলেন- এরা নবী রাসুলে কথা শুনলে তাদের গা জ্বালা দিয়ে উঠে। তাই এদেশের শান্তি প্রিয় মুসলমানের ধর্মী প্রতিষ্ঠান এবং এর খেদতমকারী ও আল্লাহওয়ালাদের বিরুদ্ধে এরা ষড়যন্ত্রে বেড়া জাল বুনছে। তাদের বিরুদ্ধে আপনারা স্বোচ্ছার হওন। আজকে ইন্ডিয়ার মুদি সরকার পুরো ভারতে বাবরী মসজিদ ধ্বংস ও মুসলমানদের নির্মূলে ব্যস্ত হয়ে পড়ছে। কিন্তু মহান আল্লাহপাকের ইশরায় সেও শান্তিতে নাই। বাংলার মাটিতে মুসলমান, হিন্দু, বৌদ্ধসহ সমগ্র জাতি স্বআবস্থানে বাস করছে, আওয়ামীলীগ-বিএনপিরাও কোন না কোন ভাবে এক অভিন্ন। কিন্তু মুরগী শাহরিয়ার কবিরসহ নাস্তিক্যবাদের বিশ্বাসীরা হচ্ছে সমস্ত জাতির জন্য বিপদ জনক। তাই মুসলমান তথা আমাদের যুদ্ধ হচ্ছে নাস্তিক্যবাদের বিরুদ্ধে। এর বাহিরে সমস্ত বিশ্ববাসী আমি মনে করি নিরাপদ ও শান্তির বিশ্বাসী।

শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ দারুল কোরআন ইসলামীয়া মাদ্রাসার উদ্যোগে ৩য় বার্ষিকী ওয়াজ মাহফিলে, হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদিস আল্লামা জুনাইদ বাবু নগরী তিনি তাঁর বক্তব্যে এই কথা বলেন।

ঢাকা জামিয়াতুল ইব্রাহীম মাদ্রসার মুহাদ্দেস মাওলানা মুফতি মামুনুর রশীদের সভাপতিত্বে ও রিদগঞ্জ দারুল কোরআন ইসলামীয়া মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা মুহাম্মদ নজরুল ইসলামের পরিচালনায়, মাহফিলে আরোও ওয়াজ করেন মাওঃ কারী আশরাফ আলী, মাওঃ অলি উল্যা, মাওঃ জসিম উদ্দীন, মাওঃ মুফতি আনোয়ার মোল্লা, মুফতি মাওঃ আনোয়ার হোসাইন আমিনী প্রমূখ।

পরে তিনি, মাদ্রাসার শিক্ষার্থীদের পাগড়ী প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ