শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

ইসলামপুর সাদেকিয়া বালিকা দাখিল মাদ্রাসার নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ২৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

ফরিদগঞ্জ উপজেলার ২ নং বালিথুবা পুর্ব ইউনিয়নের ইসলামপুর সাদেকিয়া বালিকা দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির আয়োজনে নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ মার্চ)সকাল ১০ টায় মাদ্রাসার অফিস কক্ষে নবনির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতিও ঢাকা কলেজের সাবেক ছাত্রলীগের সভাপতি বেলায়েত হোসেন সুমন এর সভাপতিত্বে মাদ্রাসার সহকারী শিক্ষক মঞ্জুর আহম্মেদ বিএসসির সঞ্চালনায় বক্তব্য রাখেন ২ নং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই মজুমদার।

এসময় তিনি বলেন, বেলায়েত হোসেন সুমন মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় আমি মাদ্রাসার শিক্ষক ছাত্র-ছাত্রী অভিভাবক সহ সবাইকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি। আমি মনে করি বিগত বছর গুলোতে মাদ্রাসার যে সকল উন্নয়ন মূলক কাজ হয় নাই। বেলায়েত হোসেন সুমনের হাত ধরে তা পরিপূর্ণ হবে ইনশাআল্লাহ। বেলায়েত হোসেন সুমন বাংলাদেশ সরকারের (চাঁদপুর ৪) ফরিদগঞ্জ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মোঃ শফিকুর রহমানের অত্যন্ত কাছের ও আস্থাভাজন। তাই সুমন এমপি মহোদয়ের মাধ্যমে এই প্রতিষ্ঠানের যে কোনো উন্নয়নমূলক কাজ সুন্দর ও দ্রুত গতিতে করে নিতে পারবে।

এ সময় মাদ্রাসার নবগঠিত কমিটির সভাপতি বেলায়েত হোসেন সুমন এলাকাবাসী ও অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন আপনারা আপনাদের সন্তানদেরকে মাদ্রাসায় ভর্তি করাবেন এবং প্রতিষ্ঠানের প্রতিঃ দৃষ্টি রাখবেন, অত্যন্ত পক্ষে একটি সন্তান দিয়ে হলেও এই মাদ্রাসার শিক্ষা ব্যবস্থা রক্ষা করবেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ,ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য জি এম হাসান তাবাচ্ছুম ,জাহাঙ্গীর হোসেন খোকন তালুকদার সভাপতি ২নং ওয়ার্ড আওয়ামীলীগ, প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবু সাদেক,ইউপি সদস্য মোহাম্মদ শহীদুল্লাহ ,মোঃ বাহাউদ্দিন বাবলু , আওয়ামীলীগ নেতা সেলিম মিয়াজী ,সাবেক ইউপি সদস্য আমিনুল হক ,শিক্ষক মোঃ আব্দুল কাহার প্রমূখ।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মাওলানা মোঃ মোস্তফা কামাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ