শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

মতলবে সাবেক কাউন্সিলর সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন তরুণ কাউন্সিলর লিখন

ইকবাল হোসেন, মতলব (দ:), চাঁদপুর / ২৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ মার্চ, ২০২১

মতলব পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর কিশোর কুমার ঘোষের বাসায় গিয়ে সৌজন্যে সাক্ষাৎ করলেন নব নির্বাচিত কাউন্সিলর সারোয়ার হোসেন লিখন।

সোমবার (১ মার্চ) রাত ৮টায় পৌরসভার ঘোষপাড়ার নিজ বাসায় গিয়ে সফল কাউন্সিলর কিশোর কুমার ঘোষকে জড়িয়ে ধরেন এবং ফুলের মালা পড়ি দেন নব-নির্বাচিত তরুণ কাউন্সিলর সারোয়ার হোসেন লিখন।

লিখন বলেন, পৌরসভার সদর ওয়ার্ডের উন্নয়নমূলক কাজ করতে আপনার সহযোগিতা আমার একান্ত প্রয়োজন। আমার আশা ও বিশ্বাস আপনার একজন ভাতিজা হিসেবে আপনার রেখে যাওয়া অসমাপ্ত কাজ গুলো যেন সততার সাথে করতে পারি এবং আগামী দিনের পথচলার অনুপ্রেরণা যোগাবেন।

কিশোর কুমার ঘোষ বলেন, আমি কথা দিলাম অত্র ওয়ার্ডের উন্নয়ন ও সেবামূলক কাজ করতে যেখানে আমাকে স্মরণে করবে আমি তোমার পাশে থাকবো।

সারোয়ার হোসেন লিখন সোমবার রাতে অপর নির্বাচন প্রতিদ্বন্ধী মো.আল আমিনের বাসায় গিয়ে ও সৌজন্যে সাক্ষাৎ করেন। সেখানেও তিনি পরাজিত প্রার্থী আল আমিনের সার্বিক সহযোগিতা কামনা করেন। এছাড়া সারোয়ার হোসেন লিখন ৩নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার জনগণের বাড়িতে গিয়ে দেখা করেন এবং তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, পৌর যুবলীগ নেতা আহ্সান মৃধা, মোহাম্মদ আলী, রাম বিশ্বাস, সবুজ সরকার, শরীফ মিয়াজী, মামুন খান প্রমুখ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ