শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

নন্দীগ্রামে সরকারি আইন অমান্য করে ফসলি জমীতে পুকুর খনন

আমিনুল ইসলাম জুয়েল, নন্দীগ্রাম (বগুড়া) / ২৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

বগুড়ার নন্দীগ্রামে সরকারি আইন অমান্য করে ২নং সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ জিল্লুর রহমানের তত্ত্বাবধায়নে চলছে আবাদি জমিতে অবৈধ পুকুর খনন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার ২নং সদর ইউনিয়নের গোছন গ্রামের আলহাজ্ব ইসমাইল হোসেনের ছেলে মোঃ নয়ন তাদের আবাদি প্রায় দেড় বিঘা জমিতে ভেকু মেশিন দিয়ে পুকুর খনন করছে।

এ বিষয়ে জমির মালিকের কাছে পুকুর খননের অনুমতি পত্র দেখতে চাইলে সে জানান, স্থানীয় ইউপি সদস্যের কাছে আছে তার কাছ থেকে দেখে নিন। পরে ইউপি সদস্য জিল্লুর রহমানের সাথে কথা বললে তিনি জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শারমিন আখতার ও ২নং সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বারী বারেক পুকুর কাটার অনুমতি দিয়েছে। তাদের অনুমতিতে আমার নিজ তত্ত্বাবধায়নে পুকুর খনন করছি আপনাদের কিছু জানার থাকলে তাদের সাথে কথা বলুন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শারমিন আখতারের সাথে কথা বললে তিনি জানান, আমার পক্ষ থেকে কোন ফসলি জমিতে পুকুর খননের অনুমতি দেয়া হয়নি। আমি বর্তমানে বগুড়া পৌরসভা নির্বাচনে আছি, নির্বাচন শেষে উক্ত অবৈধ পুকুর খনন বিষয়ে আইনানুক ব্যাবস্থা গ্রহন করা হবে। উক্ত বিষয়ে ২নং সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বারী বারেকের মোবাইলে ফোন করলে ফোন রিসিভ করেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ