শিরোনাম
জাতীয় ঈদগাহে প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় ক্যানসার আক্রান্তের পর প্রথমবার জনসম্মুখে ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে : কাদের পদ্মা সেতুতে ৫ কোটি টাকা টোল আদায় সবুজ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর ঈদের দিন কেমন থাকবে আবহাওয়া আরাফার দিনের বিশেষ মর্যাদা ও আমল ২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন

সাফল্যের গোপন রহস্য জানালেন অশ্বিন

স্পোর্টস ডেস্ক / ৩০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

ভারতীয় তারকা অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন এক সাক্ষাৎকারে বলেছেন, কোন ব্যাটসম্যান কীভাবে আমার বিরুদ্ধে শট খেলবে এবং তাদের কোন জায়গায় বল করতে হবে সবকিছু আমার নখদর্পণে আছে।

ভারতীয় জনপ্রিয় দৈনিক আনন্দবাজারকে দেয়া সাক্ষাৎকারে অশ্বিন বলেন, অ্যাডিলেডে প্রথম টেস্ট শুরুর আগে আমি ৮ ঘণ্টা ল্যাপটপের সামনে বসে অজিদের ব্যাটিং দেখেছি। ওদের ভুলভ্রান্তি বোঝার চেষ্টা করছি। লকডাউনে আমি পুরনো দিনের প্রচুর ভিডিও দেখেছি। প্রতিপক্ষ দলের ব্যাটসম্যানদের অনুশীলনের ভিডিও আমি দেখি। কোন ব্যাটসম্যান কীভাবে আমার বিরুদ্ধে শট খেলবে এবং তাদের কোন জায়গায় বল করতে হবে সবকিছু আমার নখদর্পণে।

ম্যাচ জয়ের পর স্টাম্প সংগ্রহ করা প্রসঙ্গে ৭৭ টেস্টে ৪০১ উইকেট শিকার করা অশ্বিন বলেছেন, ক্যারিয়ারের শুরুর দিকে এগুলো নিয়ে এত ভাবতাম না কিন্তু বয়স বাড়ার সঙ্গে এ ব্যাপারেও যত্নবান হয়েছি।

তিনি আরও বলেন, ব্রিসবেন টেস্টের স্টাম্প নিজের কাছে না রাখলেও সিডনি ও শেষ দুই টেস্টের স্টাম্প নিজের কাছে রেখে দিয়েছি। তবে সবমিলিয়ে কত স্টাম্প আমার কাছে আছে এখন বলা সম্ভব নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ