শিরোনাম
জাতীয় ঈদগাহে প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় ক্যানসার আক্রান্তের পর প্রথমবার জনসম্মুখে ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে : কাদের পদ্মা সেতুতে ৫ কোটি টাকা টোল আদায় সবুজ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর ঈদের দিন কেমন থাকবে আবহাওয়া আরাফার দিনের বিশেষ মর্যাদা ও আমল ২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

মতলবে জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী ডি.এম. আলাউদ্দিনের গণ-সংযোগ

ইকবাল হোসেন, মতলব (দ:), চাঁদপুর / ২৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুরের মতলব পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী (লাঙ্গল মার্কা) ডি.এম. আলাউদ্দিন দলীয় নেতা-কর্মীদের নিয়ে নির্বাচনী এলাকায় গণ-সংযোগ করে বেড়াচ্ছেন।

নির্বাচনী প্রচারণার তিনি ব্যাপক সাড়া পান, এলাকাবাসি তাকে আশীর্বাদ করেন এবং তার পাশে থাকবেন বলে আশ্বাস দেন। DM Alauddin Kabir Upul-এর একটি ছবি হতে পারে

তিনি জানান, জাতীয় পার্টির প্রার্থী হিসেবে আমি নির্বাচিত হলে মতলব পৌরসভাকে একটি আধুনিক ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলব। এখানে সামাজিক নিরাপত্তা বলয় সৃষ্টির মাধ্যমে এলাকার অসহায় গরীব ও বয়স্ক মানুষদের ভাতার ব্যবস্থা করা হবে।

তিনি বলেন, সর্বত্র আজ অন্যায়-অত্যাচার, ঘুষ-দুর্নীতি মানুষ এসব থেকে মুক্তি চায়। জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসন আমল ছিল জাতির স্বর্ণযুগ। মানুষ আবার সেই এরশাদের শাসনামলে ফেরত যেতে চায়। জাতীয় পার্টির চেয়ারম্যান জননেতা গোলাম মোহাম্মদ কাদের একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। আসছে নির্বাচনে জনগণ ভোটাধিকার প্রয়োগ করতে পারলে জাতীয় পার্টির জয় জয়াকার হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, আমার প্রিয় নেতা জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব এমরান হোসেন মিয়া ভাইয়ের সমর্থন আমার প্রতি রয়েছে এবং তিনি আমাকে দোয়া করেছেন। তিনি আমার নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করবেন বলে আমাকে আশ্বস্ত করেছেন। আমরা ব্যাপকহারে জনসংযোগ শুরু করেছি এবং আগামীতে এই ধারা অব্যাহত থাকবে। বিজয় নিয়ে আমরা বাড়ী ফিরব ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ