শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

শাহরাস্তি ১২নং ওয়ার্ডে ন্যায়বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করতে চান : শাহ্ নেওয়াজ

স্টাফ রির্পোটার / ৩২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুর জেলার আসন্ন শাহরাস্তি পৌরসভার নির্বাচনে নোয়াগাঁও, কালিগঞ্জ ও বিষারা নিয়ে গঠিত ১২নং ওয়ার্ড থেকে এবার কাউন্সিলর পদে (উট পাখি) মার্কায় নির্বাচন করবেন ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক তরুণ সমাজসেবক শাহ্ নেওয়াজ।


ইতিমধ্যে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। রাজনৈতিক ভাবে দীর্ঘদিন কাজ করার কারণে তার রয়েছে অনেক অভিজ্ঞতা। সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চান শাহ্ নেওয়াজ ।


তিনি জানান, গ্রামের সাধারণ জনগণ ন্যায়বিচার থেকে বঞ্চিত হয়ে হয়রানির শিকার হচ্ছে। তাদেরকে হয়রানি থেকে মুক্তি দেওয়াই আমার লক্ষ্য। আমি নির্বাচিত হলে এলাকার সমস্যা এলাকাতেই সমাধানের চেষ্টা করবো। সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ড থাকা সত্ত্বেও ১২নং ওয়ার্ডের স্থানীয় জনপ্রতিনিধির অবহেলা ও অদক্ষতার কারণে জনগণ উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে। আমি নির্বাচিত হলে ন্যায়বিচার প্রাপ্তি, সরকারি দান-অনুদান, সুষ্ঠু বন্টন ও উন্নয়ন সমন্বয় করার লক্ষ্যে প্রত্যেক পাড়া থেকে উত্তম, উদ্যমী, সাহসী ও সামাজিক গ্রহণযোগ্য ব্যক্তিদের নিয়ে ২১ সদস্য বিশিষ্ট পঞ্চায়েত কমিটি গঠন করবো।


তিনি আরো বলেন, এলাকার যাতায়াত ব্যবস্থার উন্নয়ন, কাঁচা সড়কগুলো পাকাকরণ, বাড়ির রাস্তাগুলোকে পাকা করণের উদ্যোগ গ্রহণ করা হবে। এছাড়া বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ সরকারি সকল সেবাসমূহ জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়া হবে। আমি নির্বাচিত হলে যুব সমাজকে কর্মমুখী করতে উদ্যোগ নিবো, বিশেষ করে বিভিন্ন ফলের বাগান, আধুনিক কৃষি ব্যবস্থা, গবাদি পশুর খামার, ক্ষুদ্র ও মাঝারি ধরনের শিল্প গড়ে তুলতে বিভিন্ন প্রকার সহযোগিতা ব্যবস্থা করা হবে। এছাড়া মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে রোধে গণসচেতনতা বৃদ্ধি করতে কাজ করে যাবো। ২০২১ সালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বীর মুক্তিযোদ্ধা মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমকে লাল গালিচার মাধ্যমে সংবর্ধনা দেয়া হবে। এছাড়া এমপি মহোদয়ের পরিকল্পনা ডাকাতিয়া নদীর দু’পাশে রাস্তা নির্মাণ করে বিনোদন কেন্দ্র, আধুনিক পার্ক ও নানামুখী শিল্প গড়ে তোলার কাজকে সহযোগিতা করে যাবে। পৌরবাসী যাতে বিনোদনের কেন্দ্র হিসেবে নদীর দু’পাশকে বেঁচে নেয়।


তিনি বলেন, ইনশাল্লাহ আমার বিশ্বাস, জনগণ আমাকে উট পাখি মার্কা ভোট দিয়ে জয়যুক্ত করবে। আমি জনগণের ভোটে নির্বাচিত হবো। আমি অতীতেও জনগণের পাশে ছিলাম এবং এলাকার জনগণের পাশে থেকে তাদের পক্ষে কথা বলেছি। আগামীতেও আমি তাদের পাশে থেকে কাজ করতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ