শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

মৈশাদী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আ’লীগের মনােনয়ন চান নুরুজ্জামান খান বাবলু

স্টাফ রিপোর্টার / ৩১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

আসন্ন ইউপি নির্বাচনে চাঁদপুর সদর উপজেলাস্থ ৬নং মৈশাদী ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ও নৌকা প্রতীকে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ নুরুজ্জামান খান বাবলু।

তিনি গত নির্বাচনে দুইজন সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের সাথে টেলিফোন প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করে দ্বিতীয়স্থান দখল করেন। সেই থেকেই নুরুজ্জামান খান বাবলু এলাকায় বেশ জনপ্রিয় একজন ব্যাক্তি হিসেবে বেশ সুনাম কুড়িয়েছেন। তিনি মৈশাদী ইউনিয়নবাসীর মনি কোঠায় নিজেকে সামিল করেছেন, ইউনিয়নবাসী এখন শুধুমাত্র ব্যালটের অপেক্ষায় রয়েছেন, কখন ব্যালট আসবে, ইউনিয়নের জনগণ তাকে সেই ব্যালটের মাধ্যমে বুঝিয়ে দিবেন, যে তারা দলমত নির্বিশেষে তাকে চেয়ারম্যান হিসেবে তাদের মহামুল্যবান ভোট দিয়ে নির্বাচিত করে।

মৈশাদী ইউনিয়নবাসীর ক্ষোভ ও দাবি, চেয়ারম্যান আসে চেয়ারম্যান যায়, কিন্তু ইউনিয়নের জনগণের কোন ভাগ্যের উন্নয়ন হয় না। তাই এবার মৈশাদী ইউনিয়নের আবাল,বৃদ্ধ বুনিতা এক কাতারে এসে ঐক্য গড়েছে নুরুজ্জামান খান বাবলুকে তারা তাদের ইউনিয়নের চেয়ারম্যান বানাবে।

 

তারা জোর দাবি করছেন, ৬নং মৈশাদী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নুরুজ্জামান খান বাবলুর বিকল্প নাই। তারা প্রকাশ্যে শ্লোগানও দিচ্ছে ভুল করেছি বহুবার এবার আমরা হুশিয়ার। ইউনিয়নের বেশ কিছু মুরুব্বিদের কথা বললে তারা বলেন, দীর্ঘদিন যাবত আমরা অভিভাবক হীনতায় ভুগছি। গত নির্বাচনে আমরা তাকে বুঝতে পারিনি কিন্তু এখন আর ভুল হবেনা। আশাকরি এবার আমরা একজন যোগ্য ব্যাক্তি বাছাই করতে পেরেছি। নুরুজ্জামান খান বাবলু গতবার চেয়ারম্যান হতো, হয়তো আমাদের এটা একটা দুর্ভাগ্য। তিনি কোনদিন আমাদের সাথে উচ্চ বাক্যে কথা বলে না, ছোট বড় সকলের সাথেই নম্র ও ভদ্রাচরণ করেন, এমনকি তিনি যে কাউকেই সহজে বুঝতে পারেন, আর এমন লোকই আমাদের পছন্দ।

 

মোঃ নুরুজ্জামান খান বাবলু জানান, আমি আমার ইউনিয়নের জনগণকে অনেক ভালোবাসি তারাও আমাকে ভালোবাসে যার প্রমাণ গত নির্বাচনে ইউনিয়নের লোকজন আমাকে তাদের মহামুল্যবান ভোট দিয়ে করেছেন।

প্রথমেই আমি অত্র ইউনিয়নের সাধারণ জনগণ তথা ৬নং মৈশাদী ইউনিয়নবাসীর নাগরিক অধিকার নিশ্চিতে সর্বাত্মক সজাগ দৃষ্টি রাখবো। সঠিক ভাতাভোগীদের ভাতার আওতায় নিয়ে আসবো। অত্র ইউনিয়নের একজন লোকও আমার সেবার বাইরে থাকবেনা, সে জন্য আমি কমিটি করে প্রতিটি ওয়ার্ড তথা সমগ্র ইউনিয়নকে ঢেলে সাজানোর চেষ্টা করবো। এছাড়াও বাল্য বিবাহ প্রতিরোধে অগ্রণী ভূমিকা থাকবে আমার, মাদকমুক্ত সমাজ গঠনে এলাকাবাসীদের নিয়ে সম্মেলিতভাবে প্রতিটি ওয়ার্ডে মাদক বিরোধী প্রচার প্রচারণার পাশাপাশি ইউনিয়নের জনসাধারণকে সচেতন করবো এবং কেউ যদি স্বেচ্ছায় স্বাভাবিক জীবনে ফিরে না আসে তাহলে কঠোর হস্তে দমন করবো। কোন ইভটিজিং চলবেনা আমার ইউনিয়নে। সর্বশেষ কথা ইউনিয়নবাসীর সার্বিক নিরাপত্তা নিশ্চিতে সচেষ্ট থাকবো। ৬নং মৈশাদী ইউনিয়ন হবে গণমানুষের নিরাপদ স্থান। আমি বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ও নৌকা প্রতীকে আসন্ন ৬নং মৈশাদী ইউপি নির্বাচনে অংশগ্রহনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী এবং ইউনিয়নবাসীর দোয়া ও পূর্ণ সমর্থন কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ