শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে সরকারী জমি দখলের চেষ্টা প্রশাসনের হস্তক্ষেপে পূনঃ উদ্ধার

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ১৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা ১৬নং রূপসা (দঃ) ইউনিয়নের দক্ষিণ সাহেবগঞ্জে সরকারী জমির উপর টিনের ঘর নির্মান করে দখলের চেষ্টা করা হয়েছে।

সোমবার (১৫ ফেব্রুয়ারী) বিকালে সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তারের নেতৃত্বে উচ্ছেদ অভিযান পরিচালনা করে তা পূনঃ উদ্ধার করা হয়েছে।

সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার জানান, গত ১০ ফেব্রুয়ারী ভূমিহীনদের পূর্নবাসন করার জন্য দক্ষিণ সাহেবগঞ্জ মৌজার ২৯ শতক জমি নির্ধারন করা হয়েছে। পাশ্ববর্তী জমির মালিক স্থানীয় নুরুল আমিন পাটওয়ারী নেতৃত্বে তড়িঘড়ি করে গতকাল ১৪ফেব্রুয়ারী একটি টিনের ঘর নির্মান করে দখলের চেষ্টা করে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে পুলিশের সহযোগিতায় তা উচ্ছেদ করতে সক্ষম হয়েছি।

এসময় উপস্থিত ছিলেন, কানুনগো মাহমুদ জামান,সার্ভেয়ার কামরুল হাসান, ফরিদগঞ্জ থানাপুলিশের উপ-পরিদর্শক এসআই নাছির উদ্দীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ