শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

চাঁদপুরে তিন সংগঠনে সংবর্ধিত হলেন গ্যালাক্সি রিসােটের পরিচালক

আরিফ খান, চাঁদপুর / ১৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুরের তিনটি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন থেকে সংবর্ধিত হয়েছেন চাঁদপুরের কৃতি সন্তান ও কক্সবাজারের গ্যালাক্সি রিসােটের ব্যবস্থাপনা পরিচালক রোটাঃ মনিরুল ইসলাম। জাতীয় টুরিজম অ্যাওয়ার্ড লাভ করায় তাকে এ সম্মাননা প্রদান করা হয়।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে স্বরলিপি নাট্যগোষ্ঠী আয়োজিত দু’দিনব্যাপী নাটক মঞ্চায়নের পূর্বে আলোচনা সভায় তাকে এই সম্মাননা দেওয়া হয়।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। একই দিন সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবের দ্বিতীয় তলায় এলিট চাইনিজ এন্ড রেস্টুরেন্টে আয়োজিত চাঁদপুর সেন্ট্রাল রোটারেক্ট ক্লাবের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে ভূমি মন্ত্রনালয়ের সিনিয়র সেক্রেটারি (পিআরএল) মোঃ মুকসুদুর রহমান পাটোয়ারী ও কুমিল্লার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রকের উপ-সচিব হাবিবুর রহমান তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

এছাড়াও চাঁদপুর সেন্ট্রাল গার্ডেন রোটারেক্ট ক্লাবের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা দেওয়া হয়েছে। এসময় এই দুটি সংগঠনের আয়োজিত অনুষ্ঠানে অতিথিদের হাত থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন রোটারিয়ান মনিরুল ইসলাম।

জানা যায়, রােটারিয়ান মনিরুল ইসলাম হিমেল হােটেল ব্যবসাসহ বিভিন্ন সামাজিক ও সেবামূলক কাজের সাথে দীর্ঘদিন ধরেই জড়িত রয়েছেন। তিনি যেনাে আগামীতে মানুষের সেবামূলক কাজ সহ সকল কিছুতেই যেনাে সাফল্যের সাথে কাজ করে যেতে পারেন সেজন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছেন।

সংবর্ধিত অতিথি রোটারিয়ান মনিরুল ইসলাম হিমেল বলেন চাঁদপুর একটি পর্যটন নির্ভর জেলা। এই চাঁদপুর জেলার পর্যটন সমৃদ্ধি বৃদ্ধিতে গ্যালাক্সি পরিবারের সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি বলেন চাঁদপুর সদর হাসপাতালকে ক্লিয়ার করতে সেন্ট্রাল রোটার্যাক্ট ক্লাব এর সাথে যৌথভাবে গ্যালাক্সি পরিবার সব সময় কাজ করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ