শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

রাত পোহালেই ফরিদগঞ্জ পৌর নির্বাচন

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ১৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১

চতুর্থ ধাপে রোববার (১৪ ফেব্রুয়ারি) চাঁদপুরে ফরিদগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ইতিমধ্যে ভোটগ্রহণের জন্য যাবতীয় সরঞ্জাম সংশ্লিষ্ট কেন্দ্রে পাঠিয়েছেন রির্টানিং কর্মকর্তা।

পৌরসভার ৩১ হাজার ৭৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ভোট গ্রহণের ক্ষেত্রে পৌরসভার ১১টি ভোট কেন্দ্রকেই অধিক ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে নির্বাচন কমিশন।

শনিবার (১৩ ফেভ্রুয়ারি)  বিকেলে ফরিদগঞ্জ উপজেলা নির্বাচন অফিস প্রাঙ্গণে ভোট গ্রহণের যাবতীয় সরঞ্জাম সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাদের কাছে হস্তান্তর করেন রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি হরি।

এ সময় উপজেলা রিটার্নিং অফিসার নির্বাহী কর্মকর্তা শিউলি হরি বলেন, রবিবার ফরিদগঞ্জ পৌরসভার নির্বাচন ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভার ১১টি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ, আমরা কেন্দ্রগুলোতে নিরাপত্তা বাহিনীর সংখ্যা বৃদ্ধি করেছি যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে। ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দুই জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের সাথে র‌্যাব, পুলিশ, আর্মড পুলিশ, আনসার ও বিজিবি সদস্যরা দায়িত্ব পালন করবে। আশা করছি একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দিতে পারবো।

ফরিদগঞ্জ উপজেলা নির্বাচন অফিসের তথ্য মতে, এবারের পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ জন, পুরুষ কাউন্সিলর পদে ৬৪ জন ও মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী লড়াই করছেন।

উল্লেখ্য, পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ মনােনীত নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযােদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, বিএনপি মনােনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী পৌর যুবদলের আহ্বায়ক ইমাম হােসেন পাটওয়ারী এবং ইসলামী আন্দোলনের মনােনীত হাতপাখা প্রতীকের প্রার্থী হাফেজ মাও. দেলােয়ার হােসেন প্রতিদ্বন্দ্বিদা করছেন। এছাড়া সংরক্ষিত ৩টি আসনে ১১জন এবং ৯টি সাধারণ আসনের জন্য ৬২জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ