শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

চাঁদপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যানসহ ১৩ ইউপি সদস্য বিজয়ী

আরিফ খান, চাঁদপুর / ১৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষীপুর মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ সেলিম খান এবং দলের সমর্থিত ৯জন ইউপি সদস্য ও সংরক্ষিত ৩জন মহিলা ইউপি সদস্যকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সভা কক্ষে সদর উপজেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেন এ ঘোষণা দেন।

এসময় তিনি বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর নির্ধারিত সময়ের মধ্যে চেয়ারম্যান পদে একজন এবং সাধারণ ইউপি সদস্য পদে ৯জন সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ৩ জন মনোনয়ন দাখিল করেছেন। অন্য কোনো প্রার্থী না থাকায় নির্বাচনের বিধি মোতাবেক চেয়ারম্যানসহ ১৩ জনকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা তোফায়েল আহমেদ ও নবনির্বাচিত ইউপি সদস্যবৃন্দ।

ইউপি সদস্য পদে যারা বিজয়ীরা হলেন- ১নং ওয়ার্ডে দুলাল বেপারী, ২নং ওয়ার্ডে মোঃ মনির শেখ, ৩নং ওয়ার্ডে মোঃ শফিক রাঢ়ী, ৪নং ওয়ার্ডে মোঃ হারেস মজুমদার, ৫নং ওয়ার্ডে মোঃ হারুনুর রশিদ, ৬নং ওয়ার্ডে শাহ আলম মাঝি, ৭নং ওয়ার্ডে মোঃ হাবিবুর রহমান টিটু, ৮নং ওয়ার্ডে মোঃ ফারুক মাঝি ও ৯নং ওয়ার্ডে মোঃ জহির হাওলাদার। সংরক্ষিত ইউপি সদস্য পদে ১,২ ও ৩ নং ওয়ার্ডে হোসনে আরা বেগম বিউটি, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে হাসিনা আক্তার এবং ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে সিমা আক্তার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ