শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ (মালয়েশিয়া শাখার) কমিটি গঠন

সজিব খান, মালয়েশিয়া / ৪৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

প্রবাসীদের জন্য কাজ করার প্রতিশ্রুতি নিয়ে আগামী ০১ (এক) বছরের জন্য বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ, মালয়েশিয়া শাখার পূর্ণাঙ্গ কমিটি’র নাম ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি জাহিদ হাসান’কে সভাপতি ও শরিফ আহমেদ’কে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের মালয়েশিয়া শাখার এ কমিটি’র নাম ঘোষণা করা হয়।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি জার্মান প্রবাসী কবির হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মালয়েশিয়ায় কমিটি অনুমোদনের এ তথ্য জানানো হয়। প্রবাসীদের অধিকার প্রতিষ্ঠায় যাত্রা শুরু করা, সম্পূর্ণ অরাজনৈতিক এ সংগঠন মালয়েশিয়ায় অসহায় ও নানাভাবে হয়রানির শিকার প্রবাসীদের পাশে দাঁড়াতে চায় বলে মন্তব্য করেছেন নবগঠিত কমিটির সভাপতি সাতক্ষীরার মাধবকাঠি’র সন্তান জাহিদ হাসান।

তিনি বলেন, এখানে আমাদের সবার পরিচয় আমরা প্রবাসী। কেউ বিপদে পড়লে তাই আমরা সাধ্যমতো পাশে দাঁড়াতে চাই। মূলত এ লক্ষেই আমাদের এ সংগঠনের যাত্রা। খুব শিগগির-ই মালয়েশিয়ার সব প্রদেশে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের কমিটি গঠন করা হবে বলেও জানান তিনি।

কমিটি’তে সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন, দপ্তর সম্পাদক হিসাবে আছেন জুয়েল উদ্দিন খান। এছাড়া গুরুত্বপূর্ণ সহ-সভাপতি হিসাবে আছেন মো: সালাউদ্দীন, আমির হোসেন, তিতুমির তিতু, মো: জুনায়েদ ও তোফাজ্জেল হোসেন।

যুগ্ম-সাধারণ সম্পাদক হিসাবে আছেন, শামীম পারভেজ, এইচ এম হাসান, মাইনুল ইসলাম জিহাদ, জহিরুল ইসলাম ও আহমেদ ওয়াসিম দেওয়ান। সহ-সাংগঠনিক সম্পাদক হিসাবে আছেন এস আই কাজল, মোহাম্মদ আলী, ফিরোজ হোসেন, মোহাম্মদ হোসাইন, ইমরান খাকি এবং সহ-দপ্তর সম্পাদক হিসাবে আছেন এমদাদ চৌধুরী ও মমিনুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

One response to “বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ (মালয়েশিয়া শাখার) কমিটি গঠন”

  1. Amir Hossin says:

    ধন্যবাদ
    সহ সভাপতি আমির হোসেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ