শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

আইফোন ট্র্যাক করতে চায় ফেসবুক

আইটি ডেস্ক / ১৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

ফেসবুক আইফোন ও আইপ্যাডে ফেসবুক অ্যাপ ব্যবহারকারীদের কাছে তাদের কার্যক্রম ট্যাক করার অনুমতি চাইবে। যারা অনুমতি দেবেন তাদের আরো ‘পার্সোনালাইজড’ বিজ্ঞাপন দেখাবে সামাজিক মাধ্যমটি।

ফেসবুকের বিজ্ঞাপন ও ব্যবসায়িক সেবা বিভাগের ভাইস প্রেসিডেন্ট ড্যান লিভাই বলেন, অনুরোধে সম্মতি দেওয়ার মানে এই নয় যে ফেসবুক নতুন ধরনের ডেটা নিতে পারবে। কিন্তু আমরা মানুষকে আরো ভালো অভিজ্ঞতা দেওয়া অব্যাহত রাখতে পারবো।

অন্যদিকে এবারের বসন্তে নিজস্ব গোপনতা নিয়ন্ত্রণ ‘অ্যাপ ট্র্যাকিং ট্রান্সপারেন্সি’ নিয়ে আসার পরিকল্পনা রয়েছে অ্যাপলের। ওই গোপনতা নিয়ন্ত্রণের অধীনে কোনো অ্যাপ ব্যবহারকারীকে গোপনে ট্র্যাক করতে পারবে না।

ইউএসএ টুডে এক প্রতিবেদনে উল্লেখ করেছে, টুলটির ব্যাপারে আগে থেকেই অভিযোগ জানিয়ে আসছে ফেসবুক। তাদের ভাষ্যে, এটি গোপনতার জন্য নয়, মুনাফার জন্য করা হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ