শিরোনাম
কাতারের আমিরের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ বিয়ে করলেন গায়ক ইমরান গাজীপুর সিটিতে বৃহস্পতিবার ভোট, চলছে ব্যাপক প্রস্তুতি কীভাবে সুষ্ঠু নির্বাচন করতে হয় তা দেখিয়ে দেয়া হবে: ওবায়দুল কাদের ডেঙ্গু: ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৪৬ জন নিউইয়র্কে বাণিজ্য মেলা সেপ্টেম্বরে, আবেদন ৩১ মে`র মধ্যে আইন-শৃঙ্খলা সমুন্নত রাখতে নিরলসভাবে কাজ করছে পুলিশ: আইজিপি সিলেটে বিশ্ব মেডিটেশন দিবস পালিত কচুয়ায় আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ৮২৯ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন জিডিপিতে শিল্প খাতের অবদান বৃদ্ধি পাচ্ছে : রাষ্ট্রপতি পাকিস্তানের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করতে চায় ভারত যুক্তরাষ্ট্র থেকে বোমা নিষ্ক্রিয়কারী রোবট পাচ্ছে সিএমপি প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি,দেশব্যাপী আ.লীগের বিক্ষোভের ডাক ১৯ দিনে রেমিট্যান্স ১১৩ কোটি ডলার
সোমবার, ২৯ মে ২০২৩, ০৪:৫৯ পূর্বাহ্ন

নির্বাহী ম্যাজিস্ট্রেট হলেন কচুয়ার প্রাক্তন মেধাবী ছাত্র জসিম উদ্দিন

মোঃ নাঈম পাটোয়ারী, কচুয়া (চাঁদপুর) / ১৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী তেগুরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন মেধাবী ছাত্র ও বীর মুক্তিযোদ্ধার সন্তান মো: জসীম উদ্দিন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হয়েছেন। তিনি ৩৮তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে এ পদে মনোনীত হয়েছেন। এর আগে তিনি চাঁদপুরে পূবালী ব্যাংকে জুনিয়র অফিসার পদে সুনামের সাথে কর্মরত ছিলেন।

জানা যায়, কচুয়া উপজেলার বিতারা গ্রামের অধিবাসী বীর মুক্তিযোদ্ধা ওয়ালী উল্যাহ সরকার ও মিসেস শামসুন্নাহার বেগমের সন্তান মো: জসিম উদ্দিন ২০০৬ সালে তেগুরিয়া উচ্চ বিদ্যালয়(সাবেক ওবায়েদুল হক) থেকে জিপিএ-৫, ২০০৮ সালে ঢাকা ক্যামব্রিয়ান কলেজ থেকে এইচএসসিতে জিপিএ-৫ ও ২০১৩ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ ও ২০১৪ সালে এমবিও (মাস্টার্স) ব্যবস্থাপনা বিভাগ থেকে প্রথম স্থান সাফল্যের সাথে অর্জন করেন। 

তিনি আগামী ১৪ ফেব্রুয়ারি প্রথম প্রশাসনকি কর্মকর্তা হিসেবে যোগদান করবেন বলে তাঁর গর্বিত বাবা বীর মুক্তিযোদ্ধা ওয়ালী উল্যাহ সরকার সাংবাদিকদের জানান।

এদিকে কচুয়ার গৌরব বিতারা গ্রামের কৃতি সন্তান মো: জসিম উদ্দিন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ