শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

চাঁদপুর জেলার মাঠ পর্যায়ের সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

চাঁদপুর প্রতিনিধি / ৩৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুর জেলার মাঠ পর্যায়ের সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিতব্য উক্ত মত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস ।

এসময় তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরন করেএবং চাঁদপুরে কাজ করার সুযোগ দেয়ায় প্রধান মন্ত্রী শেখ হাসিনােক ধন্যবাদ জানিয়ে জেলা প্রশাসক বলেন, আমি বিভিন্ন জায়গাতে কাজ করতে গিয়ে শুনতে পেয়েছি ‘এ নারী কর্মকর্তা কি ঠিকমত দায়িত্ব পালন করতে পারবে? আমি নিজেকে কখনও নারী কর্মকর্তা হিসেবে দেখি না, আমি সবসময়ই নিজকে সরকারি কর্মকর্তা হিসেবে দেখি।

ডিসি বলেন, ৩০ লাখ শহীদ ও দুই লাখ মা বোনের ইজ্জতের বিনিময়ে দেশটি স্বাধীন হওয়ায় আজ আমি ডিসি হতে পেরেছি। জেলা প্রশাসক হচ্ছে দেশের কেন্দ্রীয় সরকারের একজন প্রতিনিধি। আমি সাভারের মেয়ে হলেও ঢাকার বাহিরে কাজ করেছি সুনামের সাথে। নারী হিসেবে দেশের বিভিন্ন স্থানে কাজ করে সাফল্য পেয়েছি। আমার কাজটিই হচ্ছে চ্যালেঞ্জিং। তাই চ্যালেঞ্জ হিসেবে কাজ করছি। জীবনের প্রথমে চট্টগ্রামের ফটিকছড়িতে অস্ত্র লুটের ঘটনা উদঘাটন করে অশ্র উদ্ধার করেছিলাম।

জেলা প্রশাসক আরো বলেন, আমি চাঁদপুরে এসেছি শুন্য হাতে ফিরে যেতে চাই শুন্য হাতে, আমার জীবনে চাওয়া পাওয়ার কিছুই নাই, আমি চাঁদপুর জেলাকে একটি সুন্দর ও আধুনিক সুশৃঙ্খল জেলা হিসেবে দেখতে গড়ে তুলতে চাই, তিনি এ সময় সাংবাদিকদের জানান চাঁদপুর শহরকে ভিক্ষুক মুক্ত শহর হিসেবে ঘোষণা করা হবে এ ব্যাপারে খুব শীগ্রই একটি কমিটি গঠন করা হবে, এবং সেই কমিটির কার্যক্রমকে গতিশীল করতে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পন উন্নত দেশ গঠনে সুষ্ঠু সমাজ ব্যাবস্থায় সাংবাদিকদের ভুমিকা অপরিসীম।

তিনি বলেন আমি যেখানেই চাকুরী করেছি সাধারন মানুষের উপকার করতে কাজ করেছি, আমি কোন দিনও কোন প্রকার লোভ করিনি, আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারলেই সবাই আমার কাছে আসবে আমি তেমনটাই চাই, এ সময় তিনি তার সাথে সাক্ষাৎ করতে আসায় সকল সাংবাদিকদের ধন্যবাদ জানান।

সভায় বক্তব্য রাখেন, জয়যাত্রা টেলিভিশন চাঁদপুর সদর উপজেলা প্রতিনিধি ও দৈনিক আমার বার্তার জেলা প্রতিনিধি শ্যামল সরকার, জনতার চাঁদপুরের সম্পাদক গিয়াস উদ্দিন রানা, দৈনিক ঢাকার ডাকের জেলা প্রতিনিধি আলমগীর বাবু, জনপদের বার্তা সম্পাদক জাবেদ হোসেন, দৈনিক প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, দৈনিক খবরের কাগজের প্রতিনিধি মোঃ হানিফ।

আরো উপস্থিত ছিলেন মনির হোসেন, নুসরাত জাহান, সুমি আক্তার, শারমিন আক্তার, এম এ তাজুল ইসলাম সাগর, প্রমুখ।

সভার পূর্বে নবাগত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসকে ফুল দিয়ে বরন করে নেন মাঠ পর্যায়ের সাংবাদিক নেতৃবৃন্দ। সাথে সাথে জেলা প্রশাসক নিজেও মাঠ পর্যায়ের সাংবাদিকদের ফুল দিয়ে বরণ করে নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ