শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

‘ফরিদগঞ্জে আধুনিক পৌরসভা করতে নৌকার বিজয় নিশ্চিত করবেন’

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ২৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে ৮নং ওয়ার্ডের ফরিদগঞ্জ পাইলট বালিকা বিদ্যালয় মাঠে কেন্দ্র কমিটি গঠন ও কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩১ জানুয়ারি) ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমি পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান নান্নুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।

এসময় তিনি বলেন, ১৪ ফেব্রুয়ারির নির্বাচন আরেকটি স্বাধীনতা যুদ্ধের মতো। একজন মুক্তিযোদ্ধাকে আপনারা ভোট দিবেন, না স্বাধীনতা বিরোধী হিসেবে চিহ্নিতদের ভোট দিবেন, তার পরীক্ষা। সেই পরীক্ষায় ফেল করার সুযোগ নেই। বরং বিশাল ব্যবধানে বিজয় অর্জনের মাধ্যমে তাদের মাটিতে মিশিয়ে দিতে হবে। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে জীবনের শেষ সময়ে এসে নৌকা দিয়ে মূল্যায়িত করেছেন। এখন এই নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে সেই সম্মান ফিরিয়ে দেয়ার দায়িত্ব আপনাদের। আশা করি জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে ও ফরিদগঞ্জ পৌরসভা আধুনিক পৌরসভা করতে নৌকার বিজয় নিশ্চিত করবেন।

এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক, উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান জি এস তছলিম, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি লোকমান তালুকদার, আব্দুর রহমান বাবলু, যুগ্মসম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আলমগীর হোসেন, প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপন, সাংষ্কৃতিক সম্পাদক মশিউর রহমান, সদস্য কামাল মিয়াজী, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসান সউদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুব আলম সোহাগ প্রমুখ।

এর আগে বিকালে ৭নং ওয়ার্ডের কাছিয়াড়া মহিলা মাদ্রাসা মাঠে কেন্দ্র কমিটি গঠনকল্পে আরো একটি সভা অনুষ্ঠিত হয়। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী হায়ধার টিপু পাঠানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেনের পরিচালনায় প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ