শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে বিপুল পরিমান জাটকা জব্দ

চাঁদপুর প্রতিনিধি / ২২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১

বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান চাঁদপুর কর্তৃক হরিনা ও বহরিয়া মাচ ঘাটে অভিযান পরিচালনা করে আনুমানিক ৬২.৫ মন (২৫০০ কেজি) জাটকা জব্দ করা হয়।

শুক্রবার (২৯ জানুয়ারি) সকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি বলেন, জাটকা নিধন রোধে বাংলাদেশ কোস্ট গার্ড গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় ২৯ জানুয়ারী ২০২১ তারিখ সকালে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান চাঁদপুর হরিনা ও বহরিয়া মাছ ঘাটে অভিযান পরিচালনা করে আনুমানিক ৬২.৫ মন ( ২৫০০ কেজি) জাটকা জব্দ করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে স্টেশান কমান্ডার চাঁদপুর, লেফটেন্যান্ট এম আসাদুজ্জামান এর নেতৃত্বে চাঁদপুর হরিনা ও বহরিয়া মাছ ঘাটে অভিযান পরিচালনা করা হয়।

পরবর্তীতে উক্ত জাটকাগুলো নির্বাহী মেজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম এবং উপজেলা মৎস্য সম্প্রসারন কর্মকর্তা এম ফারুক আহমেদ এর উপস্থিতিতে স্থানীয় ২৭ টি এতিমখানা ও স্থানীয় দুস্থদের মাঝে বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি অবৈধভাবে মৎস্য আহরণ, জাটকা নিধন রোধে নিয়মিত অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ