শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন

সচেতনতা বৃদ্ধি হলেই আমাদের চারপাশ পরিচ্ছন্ন থাকবে : অঞ্জনা খান

আরিফ খান, চাঁদপুর / ২৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ বলেছেন, আমরা অনেক সময় যত্রতত্র ময়লা-আবর্জনা ফেলি। এ কাজটি থেকে যদি আমরা বিরত থাকি এবং নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা ফেলি, তাহলে আমাদের চারপাশ পরিস্কার পরিচ্ছন্ন থাকে। শুধু এতটুকু সচেতন থাকলে আমরা আমাদের চারপাশ ৫০ ভাগ পরিস্কার রাখতে পারি। আর বাকি ৫০ ভাগ আমাদের কর্মরত পরিস্কার পরিচ্ছন্নতা কর্মীরা করতে পারবে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসক কার্যালয় সম্মুখে বিডি ক্লিন আয়োজিত পরিস্কার পরিচ্ছন্ন ও সচেতনতামূলক কার্যক্রম প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক আরো বলেন, আমাদের নিজেদের মধ্যে সচেতনতা বৃদ্ধি করতে হবে। আর এই কাজটি হাতে নিয়ে চাঁদপুর শহরের বিডি ক্লিন। তারা মানুষ জনকে উদ্ভুদ্ধ করছেন এবং মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে কাজ করছেন। তাদের এ কার্যক্রমকে স্বাগত ও অভিনন্দন জানাই।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, বিডি ক্লিন চাঁদপুর সভাপতি রাফি, সমন্বয়ক মিথিলা, মো. বোরহান মিয়াজি, মশিউর ইসলাম, নিহা, নাজিবসহ আরো অনেকে।

সংক্ষিপ্ত আলোচনা শেষে প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিবৃন্দরা বিডি ক্লিনের পরিস্কার পরিচ্ছন্নতার কার্যক্রমের উদ্বোধন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ