শিরোনাম
বিশ্ব অটিজম সচেতনতা দিবস ক্রোয়েশিয়ায় বিমান বিধ্বস্ত, দুইজনের মৃত্যু  শিশুরা মানবিক পরিবেশ পেলে রাষ্ট্রের সম্পদ হিসেবে গড়ে উঠবে: প্রধানমন্ত্রী শাহরাস্তিতে বিএনপি’র মতবিনিময় ও ইফতার মাহফিল গণমাধ্যম স্বাধীন আছে, অপসাংবাদিকতা কেউ সমর্থন করে না: তথ্যমন্ত্রী গাজীপুরে দেয়াল ধসে এক শিশুর মৃত্যু প্রযোজকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন শাকিব টাকার বিনিময়ে ব্লু ব্যাজ দেওয়া শুরু করলো ফেসবুক বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় ৪ জন নিহত প্রধানমন্ত্রীর সঙ্গে ক্রস পার্টি সংসদীয় প্রতিনিধি দলের সাক্ষাৎ শাহরাস্তিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভাই বোনের মৃত্যু নারায়ণগঞ্জকে নতুন বউয়ের মতো সাজাতে চাই : শামীম ওসমান সাভারে প্লাস্টিক গোডাউনে আগুন ডেমরায় ট্রাক চাপায় প্রতিবন্ধী চালক নিহত আমির খানের সঙ্গে কাজ করতে চান অস্কারজয়ী মিশেল ইয়ো
রবিবার, ০২ এপ্রিল ২০২৩, ০৪:৪৫ পূর্বাহ্ন

সচেতনতা বৃদ্ধি হলেই আমাদের চারপাশ পরিচ্ছন্ন থাকবে : অঞ্জনা খান

আরিফ খান, চাঁদপুর / ২১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ বলেছেন, আমরা অনেক সময় যত্রতত্র ময়লা-আবর্জনা ফেলি। এ কাজটি থেকে যদি আমরা বিরত থাকি এবং নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা ফেলি, তাহলে আমাদের চারপাশ পরিস্কার পরিচ্ছন্ন থাকে। শুধু এতটুকু সচেতন থাকলে আমরা আমাদের চারপাশ ৫০ ভাগ পরিস্কার রাখতে পারি। আর বাকি ৫০ ভাগ আমাদের কর্মরত পরিস্কার পরিচ্ছন্নতা কর্মীরা করতে পারবে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসক কার্যালয় সম্মুখে বিডি ক্লিন আয়োজিত পরিস্কার পরিচ্ছন্ন ও সচেতনতামূলক কার্যক্রম প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক আরো বলেন, আমাদের নিজেদের মধ্যে সচেতনতা বৃদ্ধি করতে হবে। আর এই কাজটি হাতে নিয়ে চাঁদপুর শহরের বিডি ক্লিন। তারা মানুষ জনকে উদ্ভুদ্ধ করছেন এবং মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে কাজ করছেন। তাদের এ কার্যক্রমকে স্বাগত ও অভিনন্দন জানাই।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, বিডি ক্লিন চাঁদপুর সভাপতি রাফি, সমন্বয়ক মিথিলা, মো. বোরহান মিয়াজি, মশিউর ইসলাম, নিহা, নাজিবসহ আরো অনেকে।

সংক্ষিপ্ত আলোচনা শেষে প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিবৃন্দরা বিডি ক্লিনের পরিস্কার পরিচ্ছন্নতার কার্যক্রমের উদ্বোধন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ