শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

মতলবে গরিব অসহায় হাফেজসহ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

স্টাফ রির্পোটার / ১৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ৫নং উপাদী উত্তর ইউনিয়ন নিবাসী ক্বারী মোঃ ফাজিল উদ্দিন ও মরহুমা ফাতেমা বেগম (সাংবাদিক রেদওয়ান আহমেদ জাকিরের দাদা ও দাদী)-এর রুহের মাগফেরাত কামনায় মধ্য নওগাঁও এলাকায় গরিব, অসহায়, হাফেজসহ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। গত ২২ জানুয়ারি তাদের নিজ বাড়িতে এ কম্বল দেয়া হয়।

মরহুমের বড় ছেলে ও কাচিয়ারা জামালিয়া আলিম মাদ্রাসার সাবেক আরবি প্রভাষক মাওলানা মোঃ আঃ মান্নানের সভাপতিত্বে ও মরহুমের বড় নাতি, দৈনিক চাঁদপুর কণ্ঠের মতলব ব্যুরো ইনচার্জ রোটাঃ রেদওয়ান আহমেদ জাকিরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ৫নং উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহীদ উল্লাহ প্রধান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁও সিদ্দিকীয়া হাফেজিয়া মাদ্রাসার মোহতামিম ও নওগাঁও রাশেদিয়া ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ শাহজালাল, ৫নং উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড মেম্বার মোঃ জসিম উদ্দন প্রধান।

আরো বক্তব্য রাখেন, ধনারপাড় ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মোঃ আবুল খায়ের, মরহুমের মেঝো ছেলে মোঃ নান্নু মিয়া, মেঝো নাতি মোঃ শাহাদাত হোসেন প্রমুখ।

মরহুমের ছোট ছেলে মোঃ হেলাল উদ্দিন, মেয়ে নুরজাহান ও বেবী, বড় নাতি রোটাঃ রেদওয়ান আহমেদ জাকির ও মেঝো নাতি মোঃ শাকিল-এর সার্বিক সহযোগিতায় কম্বল বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ