শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন

আবদুল করিম পাটওয়ারী ছিলেন সততা ও নিষ্ঠার উজ্জল দৃষ্টান্ত

চাঁদপুর প্রতিনিধি / ১৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

চাঁদপুরের সর্বজন শ্রদ্ধেয় সাবেক গণপরিষদ সদস্য ও চাঁদপুর পৌরসভার সফল চেয়ারম্যান প্রবীণ আওয়ামী লীগ নেতা মরহুম আবদুল করিম পাটওয়ারীর ২১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বাদআছর তালতলাস্থ পাটওয়ারী বাড়ি জামে মসজিদে পারিবারিকভাবে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

দোয়ার পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গণি পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মরহুম আবদুল করিম পাটওয়ারীর সুযোগ্য সন্তান বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালের সঞ্চালনায় দোয়া পরিচালনা করেন পাটওয়ারী বাড়ি জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুস সালাম। মিলাদ ও দোয়া শেষে উপস্থিত সকলে মরহুমের কবর জিয়ারত করেন।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে বক্তারা বলেন, মরহুম আব্দুল করিম পাটওয়ারী ছিলেন একজন সৎ ব্যক্তি। যিনি চাঁদপুরে পৌরসভায় প্রথম নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তিনি সৎ রাজনীতির ব্যক্তিত্ব ছিলেন। সৎ ও নিষ্ঠার প্রতীক ছিলেন। তার কথা স্মরণ করলে সৎ ও যোগ্য ব্যক্তির ছাঁয়া চোখের সামনে ভেসে উঠে। মরহুম আবদুল করিম পাটওয়ারীর ছিলেন সততা ও নিষ্ঠার উজ্জ্বল দৃষ্টান্ত।

বক্তারা আরো বলেন, মরহুম আবদুল করিম পাটওয়ারী চাঁদপুরের অনেক উন্নয়নে অবদান রেখে গেছেন। এ ধরনের মানুষের জন্ম বারবার হওয়া প্রয়োজন। সুন্দর চাঁদপুর বির্নিমানে গুণিজনদের অনুস্মরণ প্রয়োজন রয়েছে। তিনি রাজনীতির পাশাপাশি সমাজসেবাও করেছেন। তাঁর মতো লোকদের সমাজে অনেক অভাব রয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপ-সচিব মাসুম পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রব ভূইয়া, মনজুর আহমেদ মঞ্জু, যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. রুহুল আমিন সরকার, সাংগঠনিক সম্পাদক শাহীর হোসেন পাটওয়ারী, দপ্তর সম্পাদক শাহ আলম মিয়া, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশা, বিএলএফ কমান্ডার হানিফ পাটওয়ারী, জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ মিজানুর রহমান কালু ভূইয়া, যুগ্ম সম্পাদক আবু পাটওয়ারী, সালাউদ্দিন মো. বাবর প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ