শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

রাজনীতি মানে মাস্তানী নয়, রাজনীতি মানে মানুষের সেবা করা : ড. সেলিম মাহমুদ

নাঈম পাটোয়ারী / হাবিবুর রহমান, কচুয়া (চাঁদপুর) / ২০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, রাজনীতি মানে উন্নয়ন, রাজনীতি মানে মানবতার সেবা ও দেশের মানুষের সেবা করা।

বৃহস্পতিবার চাঁদপুরের কচুয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে
প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বিশ্বের
কাছে এদেশ অনেক এগিয়ে গেছে। বিশেষ করে করোকালীণ সময়ে প্রধানমন্ত্রীর নেতৃত্বে সারাদেশে গরীব,অসহায় ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষের পাশে যেভাবে দাড়িঁছেন তা বিশ্বের কাছেগ্রহনযোগ্যতার ভূমিকা রেখেছেন। এই শীর্তার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহরস্বরূপ কম্বল বিতরণ করা হচ্ছে। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। যাতে তিনি বাংলাদেশকে আরো বিশ্বের দরবারে উন্নত সমৃদ্ধশালী করতে পারে।

এদিকে ড. সেলিম মাহমুদ বৃহস্পতিবার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে ১২টি ইউনিয়ন ও পৌরসভাসহ প্রায় ৮ হাজার গরীব অসহায় শীতার্তদের মাঝে এসব কম্বল বিতরণ করেন।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিল্লাল হোসেন মোল্লার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিব মজুমদার ও ছাত্রলীগ নেতা সাইফুল ইসলামের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ড. সেলিম মাহমুদ।

আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন লিটন, চীন আওয়ামী লীগের সভাপতি তরুন কান্তি, বীরমুক্তিযোদ্ধা আব্দুল মবিন,উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার, সিনিয়র যুগ্ন আহ্বায়ক সোহাগ উদ্দিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ