বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

চাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁদপুর প্রতিনিধি / ১৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১

চাঁদপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সমাবেশের মধ্য দিয়ে উদযাপিত হলো বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী।

সোমবার বিকেলে শহরের হাসান আলী স্কুল মাঠে বিশাল ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রাক্তন ও বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীদের উপস্থিতিতে বেশ প্রাণবন্ত হয়ে উঠে।

শোভাযাত্রায় নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আবদুল মোতালেব, জেলা ছাত্রলীগ সভাপতি জহির উদ্দিন মিজি, সাধার সম্পাদক সাদ্দাম হোসেন, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি আবুল বারাকাত রেজওয়ান, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, পৌর ছাত্রলীগ সভাপতি কাউন্সিলর সোহেল রানা ও সাধারণ সম্পাদক রবিন পাটওয়ারী।

চাঁদপুর সদর উপজেলা ও হাইমচর উপজেলার ইউনিয়ন পর্যায় কমিটির নেতাদের নেতৃত্ব মুল অনুষ্ঠানে শোভা যাত্রা এসে যুক্ত হতে দেখা গেছে।

জেলা ছাত্রলীগ সভাপতি জহির উদ্দিনের সভাপতিত্বে এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ। এসময় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ভার্চুয়াল মাধ্যমে যোগ দিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের দেশ ও জনকল্যাণে নিবেদিত হয়ে কাজ করার আহ্বান।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, অজয় ভৌমিক, জেলা যুবলীগের সাবেক সভাপতি ইউসুফ গাজী, সাবেক ছাত্রলীগ নেতা, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া, বর্তমানে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারি, মাহফুজুর রহমান টুটুল প্রমুখ।

উল্লেখ্য, সমাবেশ শেষে প্রাক্তন ও বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে বিশাল একটি শোভাযাত্রা চাঁদপুর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।এর আগে পায়রা ও বেলুন উড়িয়ে এবং কেক কেটে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ সূচনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ