বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

নন্দীগ্রামে ইউপি চেয়ারম্যান সহ ১৩ জনের বিরুদ্ধে মামলা

আমিনুল ইসলাম জুয়েল, নন্দীগ্রাম (বগুড়া) / ২০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

বগুড়ার নন্দীগ্রামে, ৩নং ভাটরা ইউনিয়নের কুমিড়া পুন্ডিত পুকুর উচ্চ বিদ্যালয়ে বই বিতরন অনুষ্ঠানে হামলা ও ৩জন আহত হওয়ার ঘটনায় অত্র ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোরশেদুল বারী সহ ১৩ জনের বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় মামলা দায়ের হয়েছে।

শনিবার (২ জানুয়ারী) রাত ৯টায় আহত চিকিৎসাধীন সাবেক ইউপি সদস্য বেলাল হোসেনের ছেলে মোঃ তহিদুল ইসলাম বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

ঘটনা সূত্রে জানাযায়, কুমিড়া পুন্ডিত পুকুর উচ্চ বিদ্যালয়ের কমিটির মেয়াদ শেষ হওয়ায় বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতির সুপারিশে এডহক কুমিটির অনুমোদন দেয় মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, আর ব্রিকুঞ্চি গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে মোঃ মজনুর রহমানকে এডহক কমিটির সভাপতি মনোনীত করা হয়। কিন্তু মজনুর রহমানের বড় ভাই বর্তমান ইউপি চেয়ারম্যান মোরশেদুল বারী ও তার সমর্থকরা উক্ত এডহক কমিটিকে অবৈধ দাবী করে আসছিল। এরই ধাবাবাহিকতায় ঘটনার দিন স্কুলের বই বিতরন অনুষ্ঠানে চেয়ারম্যানের নেতৃত্বে হামলার ঘটনা ঘটে আর এই হামলায় ৩জন গুরুতর আহত হয়।

এ বিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান, উক্ত ঘটনায় ১৩জনকে আসামী করে এবং ২০/৩০ জনকে অগ্যাত নামা আসামী করে মামলা হয়েছে। আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ