শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

মতলব কাশিমপুর পূরন উচ্চ বিদ্যালয়ে পাঠ্যপুস্তক বিতরণ

মো: রবিউল আলম, মতলব (দ;) (চাঁদপুর) / ২২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

চাঁদপুরের মতলব দক্ষিণ কাশিমপুর পূরন উচ্চ বিদ্যালয়ে স্বাস্থ্য বিধি মেনে সারা দেশের ন্যায় আনুষ্ঠানিকভাবে পালিত হয়েছে পাঠ্যপুস্তক বিতরণ বই উৎসব। নতুন বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয়েছে নতুন বই।

শুক্রবার (১ জানুয়ারি) সকাল ১১টার দিকে নারায়নপুর ইউনিয়নের কাশিমপুর পূরন উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, বিদ্যালয়ের সভাপতি পরিতোষ চন্দ্র মন্ডল (অপু)।

এসময় তিনি বলেন, ২০১০ থেকে বছরের ১ম দিনে বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে বই পৌঁছে দিয়ে শিক্ষা মন্ত্রণালয় সফলতার অনন্য রেকর্ড করেছে। সরকারিভাবে এতো বই ছাপিয়ে বাঁধাই করে প্রত্যন্ত অঞ্চলের সকল শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীর হাতে বছরের প্রথম দিনে বিতরণের ইতিহাস বিশ্বের কোথাও নেই।

এসময় তিনি সবাইকে করোনা ‘ক্রাইসিসে’ আরও বেশি সতর্কতা অবলম্বন করার অনুরোধ জানান। সরকারের যথাযথ নিয়ম মেনে চলে সরকারকে সাহায্য করুন। যতটুকু সম্ভব সামাজিক দূরত্ব বজায় রেখে চলুন। আর ছাত্র-ছাত্রী ও অভিভাবকদেরকে অনুরোধ করছি মনোবল না হারানোর জন্য। খুব শীগগিরই প্রাণের বিদ্যালয়ে আবার দেখা হবে বলেও বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: তাজুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মোশারফ হোসেন পাটওয়ারী, মো: নাসির উদ্দিন প্রধান, মো: খোকন প্রধানীয়া সহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ