বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

মতলবে কেএফটি কলেজিয়েট স্কুলের ভিত্তিপ্রস্থর স্থাপন

মো: রবিউল আলম, মতলব (দ;) (চাঁদপুর) / ২৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিএইচএম কবির আহমেদ বলেছেন, কোলাহলমুক্ত নির্মল পরিবেশে ছেলেমেয়েদের জন্য কলেজিয়েট স্কুল নামে দু’টি প্রতিষ্ঠান হচ্ছে। আজকের এই দিনে কেএফটি’র প্রতিষ্ঠাতা মোঃ বেলায়েত হোসেন জুলহাস সহ সংশ্লিষ্ট সকলকে মতলব দক্ষিণ উপজেলাবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানাই।

মান সম্মত পাঠদানের জন্য যে উদ্যোগ গ্রহন করা হয়েছে, চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মতলব পৌরসভাস্থ ঢাকিরগাঁওয়ে কেএফটি কলেজিয়েট স্কুল নামে একই প্রশাসনের আওতায় দু’টি স্বতন্ত্র বালক-বালিকা স্কুল ও কলেজ। প্রতিষ্ঠান দু’টিতে ইংরেজী ও বাংলা ভার্সনে শিক্ষাদান করা হবে।

তিনি আরও বলেন, মতলবের কৃতি সন্তান শিল্পপতি এমএ বারী সাহেবের মতলবের বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আজকের এই প্রতিষ্ঠানের পিছনে তিনি প্রত্যক্ষভাবে জড়িত রয়েছেন। এই প্রতিষ্ঠানের মাধ্যমে এলাকার শিক্ষার্থীরা সুশিক্ষায় শিক্ষিত হবে। এটাই প্রত্যাশা করছি। আমার পক্ষ থেকেও এই প্রতিষ্ঠানের সকল কর্মকান্ডে সহযোগীতা থাকবে। ৩০ ডিসেম্বর এই কলেজিয়েট স্কুলের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক। ভিত্তিপ্রস্থরের উদ্বোধক ফাতেমা বেগম ও বিশিষ্ট শিল্পপতি এমএ বারী।

অনুষ্ঠানে কেএফটি’র চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন (জুলহাস) এর সভাপতিত্বে এবং বিশিষ্ট সাংবাদিক মোঃ শওকত হোসেন বাদলের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মতলব পৌরসভার মেয়র আলহাজ্ব আওলাদ হোসেন লিটন, মতলব সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবুল কালাম, সিদ্বিশরী গার্লস হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ শাহাব উদ্দিন মুন্সী, আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যাপক মোঃ বিল্লাল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন, কেএফটি’র লেঃ কর্নেল (অবঃ) অধ্যক্ষ বাবুল মোঃ সেলিম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল রহিম খাঁন, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, জেলা কৃষকলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন প্রধান, মতলব সূর্যমুখী কচি-কাঁচা মেলার পরিচালক মাকসুদুল হক বাবলু, উপজেলা আওয়ামীলীগনেতা দেওয়ান মোঃ রেজাউল করিম, ফারুক বিন জামান, এমএ আজিজ বাবুল, কমল পোদ্দার, ফারুক আহম্মেদ বাদল, আবুল কাশেম পাটোয়ারী, কিশোর ব্রাদার্স ক্লাবের সাধারন সম্পাদক কামরুল ইসলাম রিপন, পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সুকুমার ঘোষ, সাধারন সম্পাদক নুরুল ইসলাম সরকার, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সহ-সভাপতি রিপন পাটোয়ারী, সাধারন সম্পাদক রোকনুজ্জামান রোকন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক রোটা. শ্যামল চন্দ্র দাস, আওয়ামীলীগনেতা লোকমান হোসেন বাবুল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদসহ অন্যান্য নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সাংবাদিকবৃন্দ ও সুধীজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ