শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা কে বিদায়ী সংবর্ধনা

চাঁদপুর প্রতিনিধি / ১৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমাকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন কর্মকর্তার কর্মচারীবৃন্দ ।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর)  বিকেলে উপজেলা পরিষদের মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়।

বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম দেওয়ান নাজিম।

এসময় তিনি বলেন, কর্মকর্তা কানিজ ফাতেমা একজন দক্ষ কর্মী, তিনি কাজের প্রতি খুবই আন্তরিক। তিনি শুধু জনপ্রতিনিধি নয়, সকল শ্রেণি পেশার মানুষের সঙ্গে আন্তরিকভাবে সুন্দর আচরণ করেছেন যে কেউ তার এই উদারতায় তাকে শুধু শ্রদ্ধা করতেন। আশাকরি নতুন কর্মস্থলে গিয়েও চাঁদপুরের মানুষকে যেকোনো প্রয়োজনে সহযোগিতা করবেন।

আরও পড়ুন… চাঁদপুর সদরে নবাগত ইউএনও’র যোগদান

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সিএ সাইফুল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, উপজেলা সহকারি প্রোগামার হারুনুর রশিদসহ উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কর্মচারীবৃন্দ।

এসময় চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কমচারীরা বলেন, তিনি একজন ভাল মানুষ । তিনি আমাদের মন জয় করে নিয়েছেন। আমাদের সঙ্গে আন্তরিকভাবে সুন্দর আচরণ করেছেন উদারতার সাথে কাজ করতেন তাকে শ্রদ্ধা করি। স্যারকে চিরকাল মনে রাখব ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ