বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

কচুয়ায় কেন্দ্রীয় যুবলীগের সদস্য সোলাইমান মিয়াকে ফুলেল শুভেচ্ছা

মোঃ নাঈম পাটোয়ারী, কচুয়া (চাঁদপুর) / ১৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

চাঁদপুরের কচুয়ায় নিজ এলাকার নেতাকর্মীদের ভালোবাসায় ফুলে ফুলে সিক্ত হলেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য,বাংলা কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কচুয়ার কৃতি সন্তান সোলাইমান মিয়া জীবন।

নভেম্বরে কেন্দ্রীয় যুবলীগের কমিটি গঠনের পর এই প্রথম বারের মতো শুক্রবার বিকালে নিজ গ্রাম নলুয়া পৌছলে স্থানীয় নেতাকর্মী ও এলাকাবাসী তাকে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা দেন। এসময় কেন্দ্রীয় যুবলীগের সদস্য সোলাইমান মিয়া জীবন নলুয়া উত্তর বাজারে পৌছলে দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন। এবং বিশাল বহরে স্লোগানে দিয়ে এলাকা মুখরিত করে তোলেন।

সোলাইমান মিয়া জীবন নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সহযোগিতায় কেন্দ্রীয় যুবলীগের সদস্য হয়েছি। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ও কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই এবং ভবিষ্যতে কচুয়াবাসী ও যুবলীগের কল্যাণে কাজ করে যাবো।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক জিসান আহমেদ পাটওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সুমন মিয়াজী, ইউনিয়ন যুবলীগের সদস্য মুরাদ হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নেতা রায়হান আহমেদ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক শুক্কর আলম মৃধাসহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ