শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

ঢাকাকে হারিয়ে ফাইনালে চট্টগ্রাম

স্পোর্টস ডেস্ক / ১৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

মুশফিকের নেতৃত্বাধীন বেক্সিমকো ঢাকাকে হারিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালে খেলা নিশ্চিত করেছে গাজী গ্রুপ চট্টগ্রাম।

এর আগে জেমকন খুলনার কাছে হেরে ফাইনালে ওঠার প্রথম সুযোগ হাতছাড়া করেছিল চট্টগ্রাম। তবে দ্বিতীয় কোয়ালিফায়ারে কোনো ভুল করেনি ছন্দে থাকা চট্টগ্রাম। ঢাকাকে সাত উইকেটে হারিয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে মোহাম্মদ মিঠুনরা।

এর আগে প্রথম দল হিসেবে ফাইনালে ওঠে জেমকন খুলনা। আগামী ১৮ ডিসেম্বর ফাইনালে মুখোমুখি হবে চট্টগ্রাম ও খুলনা।

মঙ্গলবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ঢাকার দেওয়া ১১৭ রানের ছোট লক্ষ্য তাড়া করতে নেমে দুর্দান্ত শুরু চট্টগ্রাম। দুই ওপেনার লিটন দাস ও সৌম্য সরকারের জুটি ভাঙেন আকবর আলী। সৌম্য ২৩ বলে ২৭ রান করে সাজঘরে ফেরার পর দ্বিতীয় উইকেটে মিঠুনের সঙ্গে দলকে ফাইনালের দিকে নিয়ে যান। মিঠুন-লিটনের এই জুটি ১৮তম ওভারে ভাঙেন আল আমিন। ৪৯ বল মোকাবিলা করে ৪০ রান করেন ডানহাতি ওপেনার লিটন। পরের ওভারে মিঠুনকে ফিরিয়ে খেলায় উত্তেজনা তৈরি করেন মুক্তার আলী। কিন্তু শেষ পর্যন্ত শামসুর রহমানের ঝড়ো ব্যাটে ৫ বল হাতে রেখেই জয় তুলে নেয় চট্টগ্রাম।

এর আগে টস জিতে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে দশ উইকেটে ১১৬ রান করে বেক্সিমকো ঢাকা। দলের পক্ষে সর্বোচ্চ ২৫ রান করেন মুশফিক ও আল আমিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ