বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন

শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি, জাফর ইকবাল ও এডঃ জাহিদুল ইসলামের রোগ মুক্তি কামনায় দোয়া

আরিফ খান, চাঁদপুর / ৪৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর ৩ আসনের সংসদ সদস্য মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এবং সাবেক কেন্দ্রীয় ছাএলীগ নেতা বর্তমান কেন্দ্রীয় যুবলীগের সদস্য  জাফর ইকবাল মুন্না ভাই ও ফরিদগঞ্জ উপজেলার চেয়ারম্যান এডঃ জাহিদুল ইসলাম রোমান ভাইয়ের করোনা আক্রান্ত । তাই তাদের রোগ মুক্তি কামনায় চাঁদপুর পৌর মহিলা আ.লীগের নেএী আয়শা আক্তার শ্যামলী আপার উ‌দ্যো‌গে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ ডিসেম্বর) জেলা সদর উপজেলার ১নং বিষ্ণুপুর করিম উদ্দিন প্রধানীয়া বাড়ীর জামে মসজিদে জুম্মার নামাজের পর  তাদের রোগ মুক্তির লক্ষ্যে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ নেতা ও সাবেক মতলব ডিগ্রি কলেজ এর ভি,পি আবুল কাসেম পারভেজ , ঢাকা মহানগর উওর মিরপুর থানার ৭নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ মোশারফ হোসেন , ৫নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মোঃ আবু সুফিয়ান, ছাএলীগ নেতা মোঃ হাবিব প্রধানীয়া, ইউনিয়ন আ.লীগের নেতা আলমগীর মুন্সি , সুরুজ গাজী সহ আ.লীগ, যুবলীগ, ছাএলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

অনুষ্ঠা‌নে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি, শিক্ষামন্ত্রীর স্বামী বি‌শিষ্ট আইনজী‌বি তৌ‌ফিক নেওয়াজ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য জাফর ইকবাল মুন্না ও ফ‌রিদগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান অ‌্যাড‌ভো‌কেট জা‌হিদুল ইসলাম রোমানের রোগ মু‌ক্তি কামনা দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ