শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

চাঁদপুরে বাস্কেটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ক্রিকেট কোচিং সেন্টার

আরিফ খান, চাঁদপুর / ১৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

চাঁদপুর আউটার স্টেডিয়ামে “মহান বিজয় দিবস” বাস্কেটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বিকেলে অনু্ষ্ঠিত খেলায় মোহামেডান স্পোটিং ক্লাবকে ২৪/১৭ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় চাঁদপুর ক্রিকেট কোচিং সেন্টার। ফাইনাল খেলায় দুটি দলের খেলোয়ারদের চমৎকার নৈপুণ্যতা ক্রীড়ামোদী দর্শকদের মন জয় করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

এসময় তিনি বলেন, বাস্কেটবল প্রচুর পরিশ্রমের এবং জনপ্রিয় একটি খেলা। তাই এর পেছনে প্রচুর পরিমানে অনুশীলন প্রয়োজন। মহান বিজয় দিবস বাস্কেটবল টুর্নামেন্টে যেসকল দল এবং খেলোয়াররা অংশ নিয়েছেন, তাদের প্রত্যেককে অভিনন্দন জানাই। করোনার মধ্যেও এই খেলাটি সম্পন্ন করতে পারায় আমাদের ভালো লাগছে।

তিনি আরো বলেন, আর কয়েকমাস পর জাতীয় বাস্কেটবল টুর্নামেন্ট শুরু হবে। এই টুর্নামেন্টে অংশ নেবার জন্যে চাঁদপুরর এক মাসের একটি প্রশিক্ষণ চলবে। তোমাদের আরো বেশি দক্ষতা করে তুলতে এই প্রশিক্ষণের আয়োজন করা হবে। আমি আশা করবো, চাঁদপুরে বাস্কেটবল খেলার যে ঐতিহ্য রয়েছে, তা তোমরা ধরে রাখার পাশাপাশি আরো উচ্চতায় এগিয়ে নিবে।

জেলা বাস্কেটবল উপ-কমিটির কর্মকর্তা মনোয়ার চৌধুরীর সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় আরো বক্তব্য রাখেন, সাবেক বাস্কেটবল খেলোয়ার ও বিএলএফ কামান্ডার আ. হানিফ পাটওয়ারী।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক খেলোয়ার লায়ন মাহমুদ হাসান খান, ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ে ক্রিড়া শিক্ষক আ. মান্নান, প্রক্তন বাস্কেটবল খেলোয়ার খোরশেদ আলম, নুরুল আমিন খান আকাশ প্রমুখ।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও বাস্কেটবল উপ-কমিটির ব্যবস্থাপনায় ৪টি দল নিয়ে গত ২৫ নভেম্বর এ টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়। উদ্বোধনি খেলায় অংশ নেয় চাঁদপুর আবাহনী ক্রীড়া চক্র ও চাঁদপুুুর সরকারি কলেজ।

অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ