শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

নন্দীগ্রাম আরজেএফ ও ইউনাইটেড প্রেসক্লাবের পক্ষ থেকে বিপিসি চেয়ারম্যান কে বিদায় সংবর্ধনা

আমিনুল ইসলাম জুয়েল, নন্দীগ্রাম (বগুড়া) / ২৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আরজেএফ ও ইউনাইটেড প্রেসক্লাবের পক্ষ থেকে বাংলাদেশ প্রেস কাউন্সিল (বিপিসি) এর চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ কে বিদায়ী সংবর্ধনা জানানো হয়েছে।

মঙ্গলবার (৮ই ডিসেম্বর) সকালে বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে বিদায় সংবর্ধনার আয়োজন করেন রুর্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন আরজেএফ এর কেন্দ্রীয় কমিটি।

অনুষ্ঠানে নন্দীগ্রাম উপজেলা আরজেএফ ও ইউনাইটেড প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি আমিনুল ইসলাম জুয়েল ও সাধারণ সম্পাদক আবু সাঈদ ফুলের তোড়া দিয়ে তাঁকে বিদায়ী সংবর্ধনা জানান।

আরজেএফ চেয়ারম্যান এস এম জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব (যুগ্ম সচিব) মোঃ শাহ আলম, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ হেলাল উদ্দিন, দৈনিক লাখো কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ফরিদ আহম্মদ বাঙালী, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সিনিয়র সাংবাদিক মানিক লাল ঘোষ।

এ সময় উপস্থিত ছিলেন, আরজেএফ এর যুগ্ম-মহাসচিব আল-আমিন শাওন, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ আলম খান সজল, মহিলা বিষয়ক সম্পাদক উর্মি রহমান, ঢাকা রিপোর্টার্স ইউনিটি ডিআরইউর কার্যনির্বাহী সদস্য নার্গিস জুই, আরজেএফ ঢাকা জেলার সভাপতি সিদ্দিকুর রহমান আজাদী সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানটি পরিচালনা করেন আরজেএফ এর স্থায়ী পরিষদের সদস্য মনজুর হোসেন ঈসা ও সাংগঠনিক সম্পাদক জামাল শিকদার। বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ তার বক্তব্যে বলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিল থেকে বিদায় নিলেও আমি আরজেএফ এর প্রতিটি কর্মকাণ্ডে অংশগ্রহণ করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ