শিরোনাম
জাতীয় ঈদগাহে প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় ক্যানসার আক্রান্তের পর প্রথমবার জনসম্মুখে ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে : কাদের পদ্মা সেতুতে ৫ কোটি টাকা টোল আদায় সবুজ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর ঈদের দিন কেমন থাকবে আবহাওয়া আরাফার দিনের বিশেষ মর্যাদা ও আমল ২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

জেলার ১৩ এসপিসহ ২৫ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক / ১৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

বাংলাদেশ পুলিশের ১৩ জেলার পুলিশ সুপারসহ এই পদমর্যাদার ২৫ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পৃথক চারটি প্রজ্ঞাপনে এ বদলির আদেশ দেয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে বলা হয়, জনস্বার্থে জারি করা এই আদেশ অবিলম্বে কার্যকর হবে। তবে ইতোমধ্যে ইউনিয়ন ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষিত জেলাগুলোর কর্মকর্তাদের বদলির আদেশ নির্বাচন সম্পন্ন হওয়ার পর নির্বাচনি বিধিমালা অনুযায়ী কার্যকর হবে।

বদলি কর্মকর্তাদের মধ্যে ডিএমপির উপকমিশনার (ডিসি) মীর মোদাস্সের হোসেনকে রাঙ্গামাটি, বরিশাল মহানগর পুলিশের উপকমিশনার মোহাম্মদ জাহাঙ্গীর মল্লিককে বরগুনায়, স্পেশাল ব্যাটেলিয়ন-১ এর মোহাম্মদ জাকারিয়াকে মৌলভীবাজারে, পুলিশ সদর দফতরের এআইজি মোহাম্মদ জহিরুল ইসলামকে মাগুরা, পুলিশ সদর দফতরের এআইজি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনকে ঠাকুরগাঁও, পুলিশ সদর দফতরের এআইজি আয়েশা সিদ্দিকাকে গোপালগঞ্জ, পুলিশ স্টাফ কলেজের মো. হাসান নাহিদ চৌধুরীকে শেরপুর এবং খুলনা মহানগর পুলিশের (কেএমপি) উপ-পুলিশ কমিশনার (ডিসি) এমএম শাকিলউজ্জামানকে রাজবাড়ী জেলায় এসপি হিসেবে বদলি করা হয়েছে।

নৌ-পুলিশের মো. আবদুল্লাহ আরেফকে খুলনা রেঞ্জ ডিআইজি কার্যালয়ের এসপি, এপিবিএনের মো. হেদায়েতুল ইসলামকে হবিগঞ্জের ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট, সিআইডির বিশেষ পুলিশ সুপার বেগম তাসমিল্লাহ তাহলীলকে সদর দফতরের পুলিশ সুপার, কক্সবাজার ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের তারিকুল ইসলামকে এপিবিএনে, সিআইডির বিশেষ পুলিশ সুপারকে সৈয়দ জান্নাত আরাকে কুড়িগ্রামে এসপি হিসেবে বদলি করা হয়েছে।

মৌলভীবাজার জেলার ফারুক আহমেদকে কুমিল্লা জেলার এসপি, বরগুনার মারুফ হোসেনকে বরিশাল জেলার পুলিশ সুপার, কুড়িগ্রাম জেলার মোহাম্মদ মোহিবুল ইসলাম খানকে পাবনা জেলায়, শেরপুর জেলার কাজী আশরাফুল আজীমকে গাজীপুর জেলার পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

রাঙ্গামাটি জেলার আলঙ্গীর কবিরকে পুলিশ সদর দফতরে, বরিশাল জেলার সাইফুল ইসলামকে সিআইডিতে, কুমিলা জেলার সৈয়দ নুরুল ইসলামকে ডিএমপির ডিসি, পাবনা জেলার শেখ রফিুকল ইসলামকে পুলিশ সদর দফতরে, গোপালগঞ্জের মুহাম্মদ সাইদুর রহমান খানকে সিআইডিতে, মাগুরা জেলার খান মুহাম্মদ রেজোয়ানকে সিআইডিতে, ঠাকুরগাঁও জেলার মোহাম্মদ মনিরুজ্জামানকে এপিবিএন, রাজবাড়ী জেলার মিজানুর রহমানকে সিআইডিতে এসপি হিসেবে বদলি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ