শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

হাইমচরে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন

মো: মহসিন মিয়া, হাইমচর / ১৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

চাঁদপুরের হাইমচরে কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন উপজেলার চরভৈরবী ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সোমবার (৭ ডিসেম্বর ) বিকেলে মানববন্ধনে ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আহম্মদ আলী মাস্টারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ সোহেল হাওলাদারে পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধানীয়া।

এসময় তিনি বলেন, আমাদের রক্ত ও দেহে যতক্ষণ প্রাণ আছে বাংলাদেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ হবে। কোন বাধায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ ঠেকিয়ে রাখতে পারবে না। যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর করেছে তাদের কে গ্রেফতার করে শাস্তি না হওয়া পর্যন্ত এ আনন্দোলন চলবে।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, ইউপি সদস্য ফারভেজ হাওলাদার। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সদস্য ইউসুফ জুবায়ের শিমুল, ইউনিয়ন যুবলীগ নেতা ইলিয়াস লিটন, আলমগীর, মহি উদ্দিন মোল্লা, নজরুল ফকির,ইউনিয়ন মহিলা আ.লীগের নাজমা রহমান, লায়লা আনজুমানসহ নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ