শিরোনাম
জাতীয় ঈদগাহে প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় ক্যানসার আক্রান্তের পর প্রথমবার জনসম্মুখে ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে : কাদের পদ্মা সেতুতে ৫ কোটি টাকা টোল আদায় সবুজ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর ঈদের দিন কেমন থাকবে আবহাওয়া আরাফার দিনের বিশেষ মর্যাদা ও আমল ২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

ম্যারাডোনাকে শ্রদ্ধা জানিয়ে জরিমানা গুনছেন মেসি

স্পোর্টস ডেস্ক / ১৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

লা লিগায় ওসাসুনার বিপক্ষে গোল করে স্বদেশি কিংবদন্তি সদ্য প্রয়াত ডিয়েগো ম্যারাডোনাকে শ্রদ্ধা জানিয়েছিলেন লিওনেল মেসি।

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকাকে এমন সম্মান জানিয়ে ফুটবলমহলে প্রশংসিত হয়েছেন মেসি। তবে বিষয়টি ভালোভাবে নেয়নি স্প্যানিশ সকার ফেডারেশন।

শ্রদ্ধা জানাতে গিয়ে মেসি নিয়ম ভেঙেছেন অভিযোগ এনে তাকে শাস্তি দিয়েছে ফুটবল সংস্থাটি।

শুধু মেসিই নয়; জরিমানা গুনতে হয়েছে মেসির ক্লাব বার্সেলোনাকেও।

জানা গেছে, স্প্যানিশ সকার ফেডারেশন ৬০০ ইউরো জরিমানা করেছে মেসিকে। বার্সেলোনাকে জরিমানা গুনতে হয়েছে ১৮০ ইউরো।

সেদিন ওসাসুনার বিপক্ষে গোল করার পর বার্সা অধিনায়ক মেসি জার্সি খুলে ফেলেন। তিনি নিজের ছেলেবেলার ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজের জার্সি পরে ছিলেন ভেতরে।

আর ওই ক্লাবের হয়ে ক্যারিয়ারের শেষ দিকে খেলেছিলেন ম্যারাডোনা। সে বিষয়কেই স্মরণ করেছেন মেসি। এমনটা করে মাঠেই রেফারিকে হলুদ কার্ড দেখিয়েছিলেন মেসি।

বিষয়টিকে স্প্যানিশ ফুটবলের আচরণবিধি ভঙ্গ বলে বিবেচনা করছে সংস্থাটি।

স্প্যানিশ ফুটবল সংস্থার শৃঙ্খলাবিধির ৯৩ নম্বর ধারায় স্পষ্ট উল্লেখ রয়েছে, উদ্দেশ্য যাই হোক না কেন, ম্যাচের মাঝে জার্সি খোলা অপরাধ হিসেবেই বিবেচিত হবে।

এদিকে মেসির শাস্তি মওকুফের জন্য আবেদন জানিয়েছে বার্সেলোনা।

তাতে সাড়া দেয়নি স্প্যানিশ ফুটবল সংস্থাটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ