শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫২ অপরাহ্ন

কচুয়ায় স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি অব্যাহত

মোঃ নাঈম পাটোয়ারী, কচুয়া / ১৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

চাঁদপুরের বাংলাদেশ হেলথ এ্যাসিসটেন্ট এসোসিয়েশন (কচুয়া) উপজেলা শাখা বেতন বৈষম্য নিরসন ও প্রশিক্ষণ পরবর্তী টেকনিশয়ান পদ মর্যাদা দেয়ার দাবীতে কর্মবিরতি কর্মসূচি পালন করছেন।

গত একসপ্তাহ এসব দাবী নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে উপজেলার সকল আন্দোলনকারীদের কর্মবিরতি অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের সামনে স্বাস্থ সহকারীদের এসব দাবী পুরনের জন্য সরকারের কাছে আহবান জানিয়ে বক্তব্য রাখেন এসোসিয়েশন কচুয়া উপজেলা সভাপতি সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিক ইশরাত জাহান প্রমূখ।

এসময় বক্তারা বলেন, আমাদের এই দাবী দীর্ঘ দিনের। আমাদেরকে স্বাস্থ্যমন্ত্রীসহ সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাগণ দাবী পুরনের আশ্বাস দিলেও তা বাস্তবে করেননি। মফস্বল পর্যায়ে যতগুলো টিকা কার্যক্রম আমরা বাস্তবায়ন করি তা সরকারের উন্নয়ন কাজের একটি অংশ। কিন্তু আমাদের সেভাবে মূল্যায়ন করা হচ্ছে না। তাই দাবী পুরন না হওয়া পর্যন্ত আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ