বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন

চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এম আলী মজিব

মোসাদ্দেক জুয়েল, হাজীগঞ্জ / ৩৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
সাংবাদিক এম আলী মজিব।

চাঁদপুর জেলা হাজিগঞ্জ উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১ নং হাটিলা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চান সাংবাদিক এম আলী মজিব।

জানা যায়, তিনি বিগত ১৯৯৮ সাল হতে ২০০৬ সাল পর্যন্ত ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে যথাযথ দায়িত্ব পালন করেছিলেন। অতঃপর তিনি ইউনিয়নের যুবলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন সহ ইউনিয়নের বিভিন্ন সামাজিক উন্নয়ন মুলক কাজ করে আসছেন।

মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক এম আলী মজিব বলেন, রাজনীতির শুরু থেকেই আমি একজন জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামীলীগ কর্মী হিসেবে কাজ করে যাওয়ার চেষ্টা করছি। আমার ব্যাপক জনপ্রিয়তা ও সুনাম রয়েছে ইউনিয়নবাসীর কাছে। মূলত আমাকে ইউনিয়নের সর্বস্তরের জনগণ চেয়ারম্যান হিসেবে নির্বাচন করার জন্য উদ্বুদ্ধ করেন।

তিনি আরো বলেন, আমাদের এই ইউনিয়নে অনেক অসহায় মানুষ রয়েছে। আসন্ন ইউপি নির্বাচনে আমাকে যদি আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি নির্বাচিত হয়ে অসহায় মানুষের জন্য কাজ করতে পারবো। আমি নির্বাচিত হলে গ্রামকে শহর হিসেবে রূপান্তরিত করবো। ইউনিয়নে মাদক, বাল্যবিবাহ ও নারী নির্যাতন সহ সমাজের সকল অনৈতিক বন্ধ করার চেষ্টা করবো।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলা গড়তে অগ্রণী ভূমিকা পালন করবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ