শিরোনাম
কাতারের আমিরের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ বিয়ে করলেন গায়ক ইমরান গাজীপুর সিটিতে বৃহস্পতিবার ভোট, চলছে ব্যাপক প্রস্তুতি কীভাবে সুষ্ঠু নির্বাচন করতে হয় তা দেখিয়ে দেয়া হবে: ওবায়দুল কাদের ডেঙ্গু: ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৪৬ জন নিউইয়র্কে বাণিজ্য মেলা সেপ্টেম্বরে, আবেদন ৩১ মে`র মধ্যে আইন-শৃঙ্খলা সমুন্নত রাখতে নিরলসভাবে কাজ করছে পুলিশ: আইজিপি সিলেটে বিশ্ব মেডিটেশন দিবস পালিত কচুয়ায় আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ৮২৯ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন জিডিপিতে শিল্প খাতের অবদান বৃদ্ধি পাচ্ছে : রাষ্ট্রপতি পাকিস্তানের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করতে চায় ভারত যুক্তরাষ্ট্র থেকে বোমা নিষ্ক্রিয়কারী রোবট পাচ্ছে সিএমপি প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি,দেশব্যাপী আ.লীগের বিক্ষোভের ডাক ১৯ দিনে রেমিট্যান্স ১১৩ কোটি ডলার
সোমবার, ২৯ মে ২০২৩, ০৬:৪৪ অপরাহ্ন

৪ঠা ডিসেম্বর মতলব মুক্ত দিবস

রিপোটারের নাম / ২০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

চাঁদপুরের মতলব উপজেলা মুক্ত দিবস আগামী ৪ঠা ডিসেম্বর (শুক্রবার)।

এই দিনে মতলবকে পাকিস্তানি হানাদারমুক্ত করেছে মতলবের মুক্তিযোদ্ধারা। এই উপলক্ষে প্রতি বছরই মতলব দক্ষিণ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে এই দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালিত হয়ে আসছে। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারনে স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে দিবসটি পালন করা হবে বলে জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল আবেদিন প্রধান।

৪ ডিসেম্বর সকাল ৯টায় বিজয় ভবনে জাতীয় ও মুক্তিযোদ্ধা সংসদের পতাকা উত্তোলন, ৯টা ৩০মিনিটে দীপ্তবাংলা পাদদেশে পুষ্পস্তবক অর্পন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ