শিরোনাম
স্বতন্ত্র প্রার্থী ইস্যুতে প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত ১৭ ডিসেম্বরের পর: নাছিম বাংলাদেশের অর্থনীতিতে বস্ত্রখাতের অবদান অপরিসীম: প্রধানমন্ত্রী শক্তিশালী ভূমিকম্পে আবারও কেঁপে উঠলো ফিলিপিন্স শিক্ষাক্রমে ‘ব্যাঙের লাফ, হাঁসের ডাক’ মিথ্যাচার মাইক্রোসফট ৩৬৫ এক্সটেনশন বন্ধ নভেম্বরে প্রবাসী আয় ১৯৩ কোটি ডলার রেমিট্যান্স ১৮ ডিসেম্বরের আগে নির্বাচনি প্রচারণার সুযোগ নেই: ইসি মোফাজ্জল হোসেন চৌধুরীর ছেলে দীপু আর নেই আবারও মা হলেন শুভশ্রী ভূমিকম্পে কুবির তিন হলে ফাটল বেনাপোল দিয়ে ঢুকলো ৭৪ মেট্রিক টন আলু  প্রধানমন্ত্রীর পক্ষে গোপালগঞ্জ ৩ আসনে মনোনয়নপত্র দাখিল দুবাইয়ে জলবায়ু সম্মেলন কপ-২৮ বৃহস্পতিবার থেকে শুরু গাজীপুরে বাসে আগুন স্বতন্ত্র প্রার্থী হলে সংসদ সদস্য পদ ছাড়তে হবে না : ইসি
মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৮:১২ পূর্বাহ্ন

চালু হচ্ছে চাঁদপুর টু কক্সবাজার বিআরটিসি এসি বাস

নিজস্ব প্রতিবেদক / ২৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের বিআরটিসি এসি বাস চালু হচ্ছে চাঁদপুর টু কক্সবাজার।

আগামি ২ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে এই রুটে বাস চলাচল শুরু হবে। ওইদিন সকাল ১০টায় বাস সার্ভিসের উদ্বোধন করবেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।

এই সার্ভিসটি চালু হলে চাঁদপুর টু কক্সবাজার ভ্রমণপিপাসুদের আসা-যাওয়া অনেক বেড়ে যাবে বলে আশা করা হচ্ছে। একই সাথে কক্সবাজার ও চট্টগ্রাম থেকে চাঁদপুর ভ্রমণে আসবেন অনেকে। বিশেষ করে চাঁদপুরবাসীর কক্সবাজার ভ্রমণ অনেক সহজ, সাশ্রয়ী ও আরামদায়ক হবে।

জানা যায়, প্রতিদিন রাত ৮টায় চাঁদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন মাইক্রোস্ট্যান্ড থেকে একটি বাস কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাবে। চট্টগ্রামে যাত্রা বিরতি দিয়ে এটি ভোরে কক্সবাজার  পৌঁছবে।

এছাড়া প্রতিদিন দুপুর সাড়ে ১২টায় কক্সবাজার থেকে একটি বাস চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসবে। চট্টগ্রামে যাত্রা বিরতি দিয়ে বাসটি রাতে চাঁদপুর এসে পৌঁছবে।

কাউন্টারের দায়িত্বপ্রাপ্ত ফেরদৌস খান জানান, এই সার্ভিসে জনপ্রতি যাওয়া/আসা একবারের ভাড়া নির্ধারণ করা হয়েছে ৮শ’ টাকা। চাঁদপুর থেকে থেকে কক্সবাজার যেতে ও সেখান থেকে চাঁদপুর আসতে প্রায় ৭ ঘন্টা সময় লাগবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। টিকেট ও অন্যান্য বিষয়ে জানার জন্য ০১৭১২৮৫৭১৮৭ মোবাইল নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ