শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

মাদক থেকে যুব সমাজকে রক্ষায় সমন্বিত পদক্ষেপ

নিজস্ব প্রতিবেদক / ১৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
ফাইল ছবি

মরণনেশা মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে সমন্বিত পদক্ষেপ নেওয়ার জন্য সুপারিশ করেছে কমিটি।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সংসদ ভবনের কেবিনেট কক্ষে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদের সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির ১৭তম বৈঠকে এ সুপারিশ করা হয়।

কমিটির সভাপতি অধ্যাপক মো. আলী আশরাফ এতে সভাপতিত্ব করেন। এসময় কমিটির সদস্য মো. মুজিবুল হক, গোলাম মোহাম্মদ কাদের, আব্দুল মান্নান, ফখরুল ইমাম, গোলাম মোহাম্মদ সিরাজ, আরমা দত্ত উপস্থিত ছিলেন।

বৈঠকে সংসদে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর দেওয়া প্রতিশ্রুতিগুলো বাস্তবায়নের সুপারিশ করা হয়।
দেশের আইন-শৃঙ্খলা রক্ষায় সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়া, বৈঠকে বাংলাদেশ পুলিশ বাহিনীতে দক্ষ জনবল বৃদ্ধি, চিকিৎসা ও আবাসন সুবিধা বাড়ানো এবং দায়িত্ব পালনে তদারকি বাড়ানোর সুপারিশ করা হয়।

দেশের সীমান্তবর্তী এলাকায় বসবাসরত জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) জোরালো ভূমিকা পালনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন, জননিরাপত্তা বিভাগের সিনিয়ির সচিব মোস্তাফা কামাল উদ্দীন, সুরক্ষা ও সেবা বিভাগের সচিব মো. শহিদুজ্জামান, আইএমইডি’র সচিব প্রদীপ রঞ্জন চক্রবর্তীসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ